রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফিরেই ছাত্রীর কাণ্ড

এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফিরেই ছাত্রীর কাণ্ড

একুশে ডেস্ক:

নেত্রকোনার বারহাট্টায় সাখি আলম (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফিরে রোববার বিকালের দিকে ঘরের আড়ায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন পরিবারের লোকজন।

সাখি উপজেলার সিংধা ইউনিয়নের চন্দ্রপুর গ্রামের পূর্বপাড়া মোফাজ্জল হোসেনের মেয়ে। তিনি হুজরাবাড়ি উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের এসএসসি শিক্ষার্থী ছিলেন।

পরিবার ও সহপাঠীরা জানান, মেধাবী শিক্ষার্থী হিসেবে সাখি আলম সবার কাছেই পরিচিতি ছিল। সহপাঠীরা একসঙ্গে চন্দ্রপুর থেকে অটোরিকশাযোগে উপজেলা সদরের বারহাট্টা সিকেপি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে যান। রোববার ইংরেজি ২য়পত্র পরীক্ষা শেষে বেরিয়ে সে সহপাঠীদের জানিয়েছে, ইংরেজি ১মপত্রের মতো ২য়পত্র পরীক্ষাটিও তার ভালো হয়নি। পরীক্ষা শেষে সহপাঠীরা সবাই একসঙ্গে বাড়ি ফেরে।

পরীক্ষা খারাপ হওয়ায় পরীক্ষা শেষে হওয়ার পর থেকেই সাখি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। বাড়িতে এসে তার শোয়ার ঘরে চলে যায়। সন্ধ্যা হয়ে গেলে সাখির কোনো সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন তাকে ডাকতে যায়। ঘরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাকচিৎকার শুরু করলে সবাই গিয়ে তাকে নিচে নামান।

সিংধা ইউনিয়নের চেয়ারম্যান নাসিম তালুকদার জানান, কী কারণে সাখি ফাঁসিতে ঝুলেছে সেটা জানা সম্ভব হয়নি। তার পরিবারের সঙ্গে কথা বলেছি, তারাও তেমন কোনো কারণ জানাতে পারেনি।

বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা জানান, এটি কি হত্যা না আত্মহত্যা এ বিষয়ে তেমন কিছু জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্টে অন্য কিছু পেলে পরে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana