মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

হোসেনপুরে মসজিদের ওযুখানা থেকে নবজাতক উদ্ধার

হোসেনপুরে মসজিদের ওযুখানা থেকে নবজাতক উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের বাসুরচর গ্রামের মসজিদের ওযুখানা থেকে অজ্ঞাতনামা নবজাতক শিশু উদ্ধার করা হয়েছে। ধারণা করা হয়- বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে মসজিদের অজুখানায় নবজাতক শিশুটিকে কেউ রেখে যায়।
জানা যায়, উপজেলার শাহেদল ইউনিয়নের বাসুরচর নুরই এলাহী মসজিদের ইমাম হাফেজ লুৎফর রহমান রাত আনুমানিক ১১.৪০ দিকে মসজিদের ওযুখানায় কান্নার শব্দ শুনতে পান। পরে স্থানীয়রা এসে মসজিদের ওযুখানায় একটি ছেলে শিশু বাচ্চা পরে থাকতে দেখে তাৎক্ষণিক হোসেনপুর থানা পুলিশকে খবর দেন এবং স্থানীয়দের সহযোগিতায় হোসেনপুর থানা (ওসি তদন্ত) টুটুল উদ্দিন, সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে আনুমানিক ১৫-২০ দিন বয়সের অজ্ঞাত ছেলে শিশুকে পরিত্যক্ত অবস্থায় দেখে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসেন।
হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও কর্মকর্তা ডাঃ মোঃ তানভীর হাসান (জিকু) দ্রুত হাসপাতালে এসে বাচ্চাটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অত্র হাসপাতালে ভর্তির ব্যবস্থাসহ নবজাতকের খাবারের (দুধ) ব্যবস্থা করেন। শিশুটি এখন শঙ্কা মুক্ত সুস্থ আছেন বলে জানান। শিশুটির পরিচর্যায় আছেন হাসপাতালের ডিউটি ডাক্তার ও নার্সগণ।
হোসেনপুর থানা অফিসার ইন চার্জ নাহিদ হাসান সুমন জানান, খবর পেয়ে তাৎক্ষণিক আমরা শিশুটিকে উদ্ধার করি। শিশুটি বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য হাসপাতালের তত্ত্বাবধানে রয়েছে। এ ব্যাপারে সমন্বয়ের মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana