রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন

কিশোরগঞ্জের শিশু ধর্ষণকারী মাসুম অবশেষে র‌্যাবের হাতে গ্রেফতার

কিশোরগঞ্জের শিশু ধর্ষণকারী মাসুম অবশেষে র‌্যাবের হাতে গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের মহিননন্দে সংঘটিত চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি দিদারুল আলম মাসুমকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প ও চট্টগ্রামের পতেঙ্গার র‌্যাব-৭ এর একটি যৌথ আভিযানিক দল।
মো. দিদারুল আলম মাসুম (২৬) কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ নয়াপাড়া এলাকার মো. লিটন মিয়ার ছেলে।

সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষষয়টি নিশ্চিত করেন, র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক (উপ-পরিচালক) মেজর মো. শাহরিয়ার মাহমুদ। তিনি জানান, রবিবার, ২০ মার্চ রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা নজরদারির মাধ্যমে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার কলসি দীঘিরপাড় এলাকা থেকে মাসুমকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, গত ৩ মার্চ রাত আনুমানিক ৮টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ নয়াপাড়া এলাকা থেকে ভিকটিম কিশোরী (১৩) কে মুখ চেপে ধরে পাঁজাকোলে করে অপহরণ করে আসামি মো. দিদারুল আলম মাসুম তার দুইজন সহযোগির সহযোগিতায় নয়াপাড়া হরিবিলে নিয়ে ধর্ষণ করে। ভিকটিম কিশোরী নান্দাইল থেকে তার মামার বাড়ি মহিনন্দের নয়াপাড়ায় বেড়াতে এসেছিল।
এঘটনায় ভিকটিমের মামা আলম মিয়া ঘটনার পরদিন ৪ মার্চ মো. দিদারুল আলমকে প্রধান আসামি করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
এ ঘটনা নিয়ে “কিশোরগঞ্জে শিশু ধর্ষণের আসামী ৭ দিনেও ধরাছোঁয়ার বাইরে” সংবাদ প্রকাশিত হলে চাঞ্চল্যের সৃষ্টি হলে আসামিরা দীর্ঘদিন পালিয়ে থাকে। অবশেষে র‌্যাব মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে। গ্রেফতার আসামিকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana