রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে ১৩১৬ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কুলিয়ারচরে স্থানীয় সাংসদ ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে সংবর্ধনা কিশোরগঞ্জে আল ইমদাদী ফাউন্ডেশনের উদ্যোগে কেরাত, হামদ-নাত মাসনুন দোয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত কিশোরগঞ্জে তামাক নিয়ন্ত্রণ জেলা টাস্কফোর্স কমিটির এৈমাসিক সভা অনুষ্ঠিত কুলিয়ারচরে উপজেলা চেয়ারম্যানের বক্তব্যকে ঘিরে উত্তোপ্ত পরিস্থিতি ক্ষমার মাধ্যমে শান্ত ভৈরবে আবাসিক এলাকায় সুইপার কলোনী প্রকল্প বাতিলের দাবীতে মানববন্ধন আগামী নির্বাচন সুষ্ঠু হবে, প্রস্তুতি নিচ্ছি: প্রধানমন্ত্রী কুলিয়ারচরে আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (রঃ) এঁর মাজার পরিচালনা কমিটি গঠন কুলিয়ারচরে আলহাজ্ব ছিদ্দিক মিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল কিশোরগঞ্জে টি-১০ ক্রিকেট প্রতিযোগিতা সমাপ্ত
ভৈরবে অনৈতিক কাজে জড়িত সন্দেহে সরকারি ২কর্মচারী জনতার হাতে আটক

ভৈরবে অনৈতিক কাজে জড়িত সন্দেহে সরকারি ২কর্মচারী জনতার হাতে আটক

এম.এ হালিম,বার্তাসম্পাদক :

ভৈরবে  অনৈতিক কাজে জড়িত  থাকার সন্দেহে শিক্ষা অফিসের সরকারি কর্মচারী  মুকসুদ আলী ও একই অফিসের অফিস সহায়ক কে জনতা হাতে-নাতে আটক  করেছে । আজ শনিবার দুপুরে শহরের কমলপুর একটি ভাড়া-বাসা থেকে তাদেরকে একটি কক্ষে আটক করে জনতা । পরে আটককৃতদেরকে উপজেলা শিক্ষা অফিসে নিয়ে যাওয়া হয় ।  আটককৃতরা হলো মাধ্যমিক শিক্ষা অফিসের এম.এল.এস মোকসুদ আলী ( ৫০)) ও একই অফিসের অফিস সহায়ক কল্পনা বেগম (৩৫ ) । পরে মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার বেলা আড়াইটার দিকে শিক্ষা অফিসে এসে মোকসুদ আলীর স্ত্রীকে সব ধরনের আইনগত সহায়তা দেয়া হবে বলে জানান । মোকসুদ আলীর স্ত্রী শামছি  বেগম জানান, তার স্বামী একই অফিসের অফিস সহায়ক শামছি বেগমের সাথে বিগত ৪ বছর যাবৎ পরকীয়ায় লিপ্ত রয়েছে ।বিষয়টি বিগত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লিখিতভাবে জানানোর পরও তারা কোন ব্যবস্থা নেয়নি । এছাড়া স্বামীর পরকীয়ায়  প্রতিবাদ করায় তার স্বামী তাদেরকে ভরণ-পোষণ ঠিকমত করছেনা । এছাড়া বিভিন্ন সময়ে নানাভাবে নির্যাতন করে আসছে ।তার ২টি মেয়ে ও একটি পুত্র সন্তান রয়েছে  । তার প্রথম মেয়েকে বিয়ে দেয়ার পর একটি নতনী রয়েছে । এছাড়া ২য় মেয়ে উচ্চ মাধ্যমিকে পড়াশোনা করছে এবং সবর ছোট ছেলে সায়মন ৮ম শ্রেণীতে অধ্যায়নরত । কিন্ত কল্পনা বিধবা  কল্পনার ও একটি মেয়ে সন্তান রয়েছে । উপজেলা একাডেমিক সুপারভাইজার খবর পেয়ে ঘঁনাস্থলে পৌছে শামছি বেগমকে তার সিদএন্তর কথা জানাতে বলেন । তার সিদ্ধানুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানান ।

এ বিষয়ে মুকসুদ আলী ও কল্পণা দাবি করেন  তারা বিবাহিত দম্পত্তি । তবে বিয়ের ব্যাপারে তাদের কোন বৈধ কাগজপত্র বা প্রমাণাদি পেশ করতে পারেনি । এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ জানান, বিষয়টি শক্তভাবে দেখা হবে । এজন্য মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana