মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাশিয়ায় হামলায় সবচেয়ে বড় ক্ষতির কথা জানালেন জেলেনস্কি হোসেনপুরে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কিশোরগঞ্জের পাকুন্দিয়ার মঙ্গলবাড়িয়ায় ১শ কোটি টাকা লিচু বিক্রির আশা গোপনে জব্দকৃত গাড়ি বিক্রির অভিযোগে তদন্ত কমিটি গঠন কিশোরগঞ্জে শ্রেষ্ঠ ইমামদের বাচাই ও ইমাম সম্মেলন অনুষ্ঠিত কাউন্সিলরের নাম না থাকায় কিশোরগঞ্জে আ’লীগের  বিক্ষোভ মিছিল ভৈরবে বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ॥ রফিক সভাপতি, আরিফ সম্পাদক হোসেনপুরে পরিদর্শন ও নিরীক্ষা বিষয়ক কর্মশালা কিশোরগঞ্জে বেকার যুবদের আত্ম কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে আউটসোর্সিং প্রশিক্ষণ শুরু
কুলিয়ারচরে প্রবাসীদের অর্থায়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

কুলিয়ারচরে প্রবাসীদের অর্থায়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মোঃ মাইন উদ্দিন, কুলিয়ারচর প্রতিনিধি :
মানবতার ফেরিওয়ালা মোঃ সাদেকুর রহমান সাদেকের প্রচেষ্টায় কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের ১২জন প্রবাসীর অর্থায়নে শীতে কষ্টে থাকা ১০০ জন অসহায় ও হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
রোববার (২৩ জানুয়ারি) দুপুর ২টার দিকে সালুয়া ইউনিয়নের অসহায়দের সহয়ক ও মানবতার ফেরিওয়ালা সাদেকুর রহমান সাদেকের সভাপতিত্বে সালুয়া কারিগরি ইস্কুল এন্ড (বিএম) কলেজ মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে ইউনিয়নের ৭/৮ ও ৯ নং ওয়ার্ডের ১০০ জন শীতার্ত গরীব-দুঃখিদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ মিয়া, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আমির চান (ডিলার), বিএম কলেজের প্রতিষ্টাতা ও অধ্যক্ষ শেখ মুজিবুর রহমান ও প্রভাষক মোঃ রোকনুজ্জামান, সালুয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার আরবী প্রভাষক মোঃ মিজানুর রহমান, ফরিদপুর ইউনিয়ন আবদুল হামিদ ভূঞা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুল কাদির, বীর মুক্তিযোদ্ধা মোঃ মিয়া চান মিয়া, ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সৈয়দ আলী, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ছিদ্দিকুর রহমান, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সোহেল রানা, সাবেক সৌদি প্রবাসী ও সমাজসেবক হাজী মোঃ আমান উল্লাহ ও সমাজসেক মোঃ সোহেল মিয়া প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই প্রবাসীদের সুস্বাস্থ্য ও তাদের পরিবারের কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ রফিকুল ইসলাম।
কম্বল বিতরণকালে কম্বল পেয়ে অসহায় মানুষের মুখে ছিল হাসির ছাপ।
মানবতার ফেরিওয়ালা সাদেকুর রহমান সাদেক বলেন, প্রচণ্ড শীতে মানুষ কষ্ট পাচ্ছে ভেবে আমি আমার এলাকার প্রবাসীদের সাথে যোগাযোগ করে প্রবাসীদের অর্থায়নে আজ ১০০জন শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করতে পেরেছি। আমি নিজে বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নিয়ে প্রকৃত শীতার্তদের তালিকা করে তাদের মাঝে কম্বল বিতরণ করেছি।
বিতরণের কম্বল প্রকৃত গরীব-দুঃখীরা পেয়েছে কি-না তা ভিডিও কলের মাধ্যমে পর্যবেক্ষণ ও খবরাখবর নিয়েছেন সৌদি আরব প্রবাসী মোঃ মাসুদ রানা মাইনু।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, মেহেদী হাসান অপু।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana