মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন এমপি তৌফিক

দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন এমপি তৌফিক

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় আত্মকর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে সাবলম্বী করতে দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মিঠামইন সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে ৩৮ জনের হাতে সেলাই মেশিন তুলে দেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

মিঠামইন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফ কামালের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান আছিয়া আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আবদুল্লাহ আল মামুন। এছাড়াও ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান, ঢাকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান রুবেল, গোপদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, কাটখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম, কেওয়ারজোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম, বৈরাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ইসলামপুর গ্রামের বাসিন্দা রুমা আক্তার বলেন, আমি সেলাইয়ের কাজ জানি, কিন্তুু সেলাই মেশিন না থাকায় কাজ করতে পারিনি। আজ থেকে আমরা বাড়িতেই মেশিনে নিজের এবং প্রতিবেশীদের কাপড় সেলাই করে সংসারের আয় বৃদ্ধি করে সচ্ছলতা ফেরাতে পারব। এজন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং এমপি মহোদয়ের কাছে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana