মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

ভৈরব থানা এলাকায় গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ 

ভৈরব থানা এলাকায় গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ 

স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জের ভৈরবে ছয় কেজি গাঁজাসহ ভৈরব থানার লক্ষীপুর সাকিনের জনৈক আল-আমিনের বসত বাড়ির পাশে পাকা রাস্তায় দুই জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।  আটককৃতরা হলেন মোঃ মহিউদ্দিন (২২) ও মোঃ বাছির (৩২)।
  দুই মাদক কারবারিকে গাঁজা বিক্রয় করার সময় অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) গ্রেফতার করেছেন বলে সূএ জানায়।
 মামলার এজাহার সূত্রে জানা যায়, ধৃত মোঃ মহিউদ্দিন (২২) ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার চর চারতলা এলাকার মোঃ কাউসার মিয়ার ছেলে এবং ধৃত মোঃ বাছির (৩২) একই এলাকার মোঃ মালিক মিয়ার ছেলে।
 ০৮  জুন  ২০২৩ খ্রি: তারিখ গভীর  রাতে জেলা গোয়েন্দা শাখা কর্তৃক মাদকদ্রব্য উদ্ধার অভিযান কালে এসআই (নিরস্ত্র) মোঃ জুয়েল মিয়া গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় উক্ত বিবাদীদ্বয়কে গ্রেফতার করে বিবাদীদ্বয়ের নিজ হেফাজতে থাকা ০৬ (ছয়) কেজি গাঁজা  উদ্ধারপূর্বক রাত্রি ০২.৫০ ঘটিকায় জব্দ করেন। গ্রেফতারকৃত বিবাদীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি প্রদান করেন যে, তারা পরস্পর যোগসাজসে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত অঞ্চল থেকে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য ক্রয় করে এনে কিশোরগঞ্জ জেলা ও আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবৎ বিক্রয় করে আসছেন।
স্থানীয় লোকজনের মতে, ধৃত মোঃ মহিউদ্দিন (২২) ও মোঃ বাছির (৩২) নামের দুই মাদক কারবারির এহেন কর্ম এলাকার বিভিন্ন স্কুল-কলেজের কোমলমতি ছাত্রসহ যুবসমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। বর্তমান পুলিশ সুপার  মোহাম্মদ রাসেল শেখ  আসার পর সার্বক্ষণিক অভিযান পরিচালনা  করায় অপরাধী চক্রের  সন্ধান মিলছে।
এ ঘটনায় ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এ একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana