সোমবার, ০৫ Jun ২০২৩, ০৩:৫৯ অপরাহ্ন

লাঠিপেটার হুমকি নুসরাতের, কটাক্ষ করে যা বলল বিজেপি

লাঠিপেটার হুমকি নুসরাতের, কটাক্ষ করে যা বলল বিজেপি

একুশে ডেস্ক:

ভারতের টালিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ও পশ্চিমবঙ্গ রাজ্যের বসিরহাট আসনের এমপি নুসরাত জাহানের একটি মন্তব্যকে ঘিরে সমালোচনা শুরু হয়েছে রাজ্যের রাজনৈতিক অঙ্গণে।

সম্প্রতি বসিরহাটের একটি জনসভায় তিনি আসন্ন পঞ্চায়েত ভোট নিয়ে কথা বলতে গিয়ে বলেছেন- বিজেপি ভোট চাইতে এলে আপনারা ওদের বাঁশ দিয়ে পেটাবেন। এই বাংলাকে ওরা পঙ্গু করছে, ভাতে মারছে, আবার ভোট? কেউ বিজেপি বা কংগ্রেসের হয়ে ভোট চাইলেই তাদের বাঁশ কিংবা কঞ্চি দিয়ে পেটান।

নুসরাতের এই ভাষণ ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে বিজেপি।  দলটির পক্ষ থেকে বলা হয়েছে- নুসরাত পার্ট টাইম রাজনীতিবিদ। নিজের কেন্দ্রকেই তিনি সময় দিতে পারেন না। বড় বড় কথা বলার তার কোনো অধিকার নেই।

রাজ্য বিজেপির মুখপাত্র শমীম ভট্টাচার্য্য এনডিটিভিকে এ প্রসঙ্গে বলেন, ‘যেহেতু তিনি (নুসরাত) একজন এমপি, তাই তাকে রাজনৈতিকভাবে অশিক্ষিত বলতে পারছি না। কিন্তু তার দলের জেষ্ঠ্যরা যেভাবে কথা বলেন, তিনিও সেভাবেই কথা বলছেন। বশিরহাটে তিনি যা বলেছেন— তা যথেষ্ট উসকানিমূলক। বশিরহাটের জনগণ তার উপযুক্ত জবাব দেবে।

এর জবাবে নুসরাত বলছেন, ১০০ দিনের কাজের টাকা বন্ধ করেছে, যে কোনও কল্যাণকর কাজে বাধা দিচ্ছে, গণতন্ত্রকে ধ্বংস করছে, বাঁশ দিয়ে পিটিয়ে বিজেপি বিতারণের কথা বলে তিনি কোনো অন্যায় করেছেন বলে নুসরাত মনে করেন না।

এই অভিনেত্রীর ভাষ্য, ২০২১ সালে প্রমাণ হয়ে গেছে, বিজেপি বাংলার দল নয়।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana