শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় প্রায় ২৬ হাজার পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় প্রায় ২৬ হাজার পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন নন্দনপুর থেকে আবু সাইদ আকিব (২৬) ও মোঃ হেফাজ উদ্দিন(২২)কে ২৬,৭০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল।
বৃহস্পতিবার ১৮ মে বিকাল ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন নন্দনপুর বিসিক শিল্পনগরীর মেসার্স আপন মেজর ফ্লাওয়ার মিল এর সামনে ব্রাহ্মণবাড়িয়া হতে বিশ্বরোডগামী লেনের উপর বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে। মো: আবু সাইদ আকিব
র‌্যাব জানায়,
এরই ধারাবাহিকতায় ১৮ মে ২০২৩ খ্রিঃ তারিখ বিকাল ১৭.০০ ঘটিকায় সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এর নেতৃত্বে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন নন্দনপুর বিসিক শিল্পনগরীর মেসার্স আপন মেজর ফ্লাওয়ার মিল এর সামনে ব্রাহ্মণবাড়িয়া হতে বিশ্বরোডগামী লেনের উপর বিশেষ অভিযান পরিচালনা করে আসামী ১। আবু সাইদ আকিব (২৬), পিতা- নুরুল আফসার, সাং- বুড়িপুকুর, থানা-চকরিয়া, জেলা- কক্সবাজার এবং ২। মোঃ হেফাজ উদ্দিন(২২), পিতা- আনোয়ার হোসেন, সাং- হারগাজা(০২ নং ওয়ার্ড), থানা-লামা, জেলা- বান্দরবানদ্বয়কে আটক করে। এসময় ধৃত আসামীর দখলে থাকা একটি মিনি ট্রাক তাল্লাশীকালে অভিনব কায়দায় মিনি-ট্রাকের বডির নিচে চেসিসের ভিতরে রক্ষিত ২৬,৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬০ গ্রাম ভাঙ্গা ইয়বা ট্যাবলেট ও নগদ ২০০০/- (দুই হাজার) টাকা উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করেন।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana