শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

‘আগামী নির্বাচন হবে ঐতিহাসিক, বিদেশিদের মাথা ঘামানোর দরকার নেই’

‘আগামী নির্বাচন হবে ঐতিহাসিক, বিদেশিদের মাথা ঘামানোর দরকার নেই’

একুশে ডেস্ক:

বিএনপি পদযাত্রার আড়ালে সহিংসতা ও অগ্নিসন্ত্রাসের প্রস্তুতি নিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আন্দোলনে ব্যর্থ। নির্বাচনেও ব্যর্থ হবে। এজন্য তারা এখন ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, বিএনপি গুলশানে গুজবের কারখানা চালু করেছে। এখান থেকে সারা দেশে শেখ হাসিনার বিরুদ্ধে, অসাম্প্রদায়িকতার বিরুদ্ধে গুজব ছড়াচ্ছে। অনলাইনে আজগুবি মিথ্যা কথা বলছে। এই গুজবের কারখানা বন্ধ করতে হবে।  নয়াপল্টনে এদের মিথ্যাচারের কারখানা। এখান থেকে তাদের গলার জোর, বিষোদগার সমানে চলছে।

শুক্রবার বিকালে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ নয়, বিএনপিই জনগণের রোষানলে পড়েছে। জনগণের জানমালের নিরাপত্তা বিঘ্নিত করে যারা পদযাত্রা করছে তারা জনগণের রোষানলে পড়েছে। দেশের মানুষ শেখ হাসিনার সঙ্গে আছে। জনগণ শেখ হাসিনার উন্নয়ন দেখে মুগ্ধ।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনা বিদেশে নালিশ করতে যাননি। দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য গেছেন।  বিদেশ থেকে শেখ হাসিনা যথাযথ সহযোগিতার আশ্বাসও পেয়েছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana