শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

‘বই’ লিখলেন গৌরী, বললেন শাহরুখের গোপন অসুখ

‘বই’ লিখলেন গৌরী, বললেন শাহরুখের গোপন অসুখ

বিনোদন ডেস্ক:

ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে স্ত্রী গৌরী যে ‘দারুণ মেধাবী’ সে কথা আগেও বহুবার শোনা গেছে শাহরুখের মুখ থেকে। এবার বলিউডের এই অভিনেতা জানালেন, তাদের পরিবারের সবার রুচিই ‘শৈল্পিক’, কিন্তু গৌরীর শিল্পীসত্তা সবচাইতে ‘প্রখর’ বলে তিনি মনে করেন।

মুম্বাইয়ে শুধু শাহরুখকে নয়, শাহরুখের প্রাসাদতুল্য বাড়ি ‘মান্নাত’ দেখতে ভিড় করেন এমন দর্শনার্থীর সংখ্যাও কম নয়। এই বাড়ির নামফলক থেকে শুরু করে ভেতরের সব কিছুর সজ্জা নিজে তদারকি করেছেন গৌরী।

শুধু নিজের বাড়িই নয়, নির্মাতা প্রযোজক করণ জহর থেকে শুরু করে বলিউডের অনেক তারকার ঘরদোর গৌরী সাজিয়ে দিয়েছেন।

এবার ইন্টেরিয়র ডিজাইনের ওপর ‘মাই লাইফ ইন ডিজাইন’ নামের বই লিখে এর সাক্ষর রাখলেন গৌরী। বলিউড অভিনেতা শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের প্রথম বই এটি।

ভারতের নিউজ টুডে জানিয়েছে, মুম্বাইয়ে এক অনুষ্ঠানে বইটি প্রকাশ করা হয়। সেখানে মূলবক্তা গৌরী হওয়ার কথা থাকলেও পুরোটা সময় স্ত্রীর প্রশংসা করে গেছেন শাহরুখ খান।

‘বই’ এর প্রসঙ্গ ধরে দুজনের ৩২ বছরের বিবাহিত জীবনের বোঝাপড়া এবং কিছু সমস্যা নিয়েও খোলামেলা কথা বলেছেন এ নায়ক। অনুষ্ঠানের শেষদিকে শাহরুখ বলেন, কাজের ব্যস্ততায় সৃজনশীলতায় যারা সময় দিতে পারেন না, তাদের উৎসাহ জোগাবে গৌরীর ‘মাই লাইফ ইন ডিজাইন’ বইটি। শাহরুখের ভাষ্য, বইটি তার স্ত্রীর ‘নিজস্বতার’ প্রতিনিধিত্ব করে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana