বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

ভৈরবে পারিবারিক কলহের জেরে মা ও শিশুকে হত্যা

ভৈরবে পারিবারিক কলহের জেরে মা ও শিশুকে হত্যা

এম.এ হালিম,বার্তা সম্পাদক ॥ কিশোরগঞ্জের ভৈরবে শম্ভুপুরে পারিবারিক কলহের জের ধরে মা ও শিশু কে হত্যার অভিযোগ পাওয়া গেছে ॥ পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করেছে ।নিহত শিশুর নাম আলিফ (৩) ও তার মা জোনাকী (২৫) বলে জানা গেছে ।
তবে মরদেহের একটি চিরকুট পাওয়া গেছে । চিরকুটটি নিহত জোনাকির হাতের লেখা কি না পুলিশ তা তদন্ত করছে । ঘটনার পর জোনাকির শ্বাশুড়ী বেবি বেগম ও ননদ কুলসুম বেগমসহ শ্বশুড় বাড়ির লোকজন ঘরে তালা লাগিয়ে পালিয়ে গেছে । জোনাকির বোন ঝরনা বেগম সহ স্বজনরা জানায়, জোনাকির স্বামী ফরহাদ মিয়া ইতালী প্রবাসী । তিনি দেশে থাকেন না । কিন্ত দীর্ঘদিন ধরে জোনাকিকে যৌতুকের টাকার জন্য শ্বাশুড়ী ও ননদসহ পরিবারের লোকজন নানাভাবে শারিরীক ও মানুষিকভাবে নির্যাতন করে আসছে । গতরাতে ও শ্বাশুড়ী ও ননদ তাকে নির্যাতন করছে বলে মোবাইল ফোনে সে তার বোনকে জানিয়েছে । আজ সোমবার সকালে জোনাকি ও তার শিশু সন্তান আলিফকে নির্যাতন করে । নির্যাতনের এক পর্যায়ে মা ও অবুঝ শিশু সন্তান মারা গেলে ২ জনকে ফাসিঁতে ঝুলিয়ে আতœহত্যা বলে অপপ্রচার চালিয়ে নিজেদের দোষ ঢাকার চেষ্টা করে । পরে সকালে খবর পেয়ে নিহতের স্বজনরা শ্বশুড় বাড়িতে গিয়ে মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে ইতালী প্রবাসী ফরহাদ মিয়ার প্রতিবেশীরা জানায়, বউ –শ্বাশুড়ির মধ্যে পারিবারিক কলহ চলছে অনেক আগে থেকেই । কিন্ত জোনাকীর শ্বশুড় বাড়িতে গতকাল থেকেই কেউ বাড়িতে নেই । আজ সকাল আনুমানিক ১০ টার দিকে ঘরের দরজা-জানালা ভেঙে মা-ও শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে ।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান,মা ও শিশুকে হাসপাতালে আনার আগেই তারা মারা গেছে । তবে নিহত ২ জনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে । ময়নাতদন্তের রিপোর্টে মৃতের প্রকৃত কারন জানা যাবে ।
এ বিষয়ে ভৈরব থানার উপ-পরিদর্শক মোঃ রাজিব মিয়া জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে । ২ জনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে । ঘটনাতদন্ত করা হচ্ছে । এছাড়া একটি চিরকুট পাওয়া গেছে ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana