শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

‘একবার বুবলীকে ঘাড় ধরে বের করে দেওয়া হয়েছিল’

‘একবার বুবলীকে ঘাড় ধরে বের করে দেওয়া হয়েছিল’

বিনোদন ডেস্ক:

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন। ২০২০ সালের ২১ মার্চ সন্তান শেহজাদের জন্ম হয়। ফেসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি জানা যায়।

বুধবার শাকিব গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তার দ্বিতীয় স্ত্রী বুবলীর সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্নের কথা জানিয়েছেন। এমনকি বুবলীকে ঘাড় ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল বলেও জানান তিনি।

এতে ক্ষোভ প্রকাশ করে বৃহস্পতিবার স্ট্যাটাস দেন বুবলী। তিনি ফেসবুক পোস্টে জানান, তাদের এখনো সম্পর্ক রয়েছে। শুধু এটিই নয়, শাকিব ও বুবলীর বেশ কিছু বক্তব্যের হিসাব মেলাতে পারছেন না ভক্তরা।

সম্পর্কের অবনতির বিষয়ে শাকিব খান বলেন, ‘দেখুন, সে আমাকে ইমোশনালি ব্ল্যাকমেইল করে সম্পর্ক, সন্তান, অর্থবিত্ত, নাম সবই করেছে। আমিও তাকে অন্ধ বিশ্বাস করেছিলাম; কিন্তু শেহজাদকে জন্ম দেওয়ার পর আমেরিকা থেকে দেশে এসে সে নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়ল। নানাজনের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলল; যা মিডিয়াসহ সবাই জানে।’

ঈদে বুবলী ও আপনারা ঘুরে বেড়িয়েছেন, কথাটি কি সত্য? এমন প্রশ্নের জবাবে শাকিব বলেন- দেখুন, আমাকে সাইনবোর্ড হিসেবে ব্যবহার করার জন্য এটিও তার একটি পাতা ফাঁদ ছিল। তার সঙ্গে সম্পর্কের পর এক দিনের জন্যও সে আমাদের বাসায় থাকেনি। আমার বাসার কারও সঙ্গে তার কথাও হয়নি। আগে পরিচয়ও ছিল না। সে জোর করে আমার বাসায় এসে সিনক্রিয়েট করার চেষ্টা করে।

এই চিত্রনায়ক আরও বলেন, শেহজাদের জন্মদিনেও সে জোর করে আমার বাসায় এসেছে। শেহজাদকে তার নানিই আমার বাসায় নিয়ে আসেন। অথচ ঈদের দিনও পরিকল্পিতভাবে বুবলী আমার বাসায় এসেছে। যেখানে আমার সঙ্গে তার কোনো সম্পর্কই নেই, সেখানে আমার বাসায় সে আসবে কেন? ঈদের দিন বাসায় কেউ এলে তাকে তো আর বের করে দেওয়া যায় না। অথচ এর আগে একবার তাকে ঘাড় ধরে বের করে দেওয়া হয়েছিল। যাক, ঈদের দিন সে এসেছে। স্বাভাবিকভাবেই একসঙ্গে বাসার সবাই বসে খেয়েছি। তারপর শেহজাদকে নিয়ে গাড়িতে করে যখন বেড়াতে বের হচ্ছিলাম তখন বুবলীও গাড়িতে উঠে পড়ে এবং পেছনের সিটে বসে থাকে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana