শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে প্রচারাভিযানে নামলেন আব্দুল মতিন

সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে প্রচারাভিযানে নামলেন আব্দুল মতিন

 কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ আসন্ন  জাতীয় সংসদ নির্বাচনে  শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে প্রচারাভিযানে নামলেন  নেত্রকোনা ৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, সুপ্রিম কোর্টের আইনজীবি ও গণমানুষের নেতা আব্দুল মতিনের পক্ষে তার কর্মী-সমর্থকরা।

মঙ্গলবার  ৯ মে বিকাল ৫ টার দিকে  তাঁর নিজ বাস ভবন ‘আয়েশালয়’ প্রাঙ্গন থেকে কেন্দুয়া বাস স্ট্যান্ড, সিএনজি স্ট্যান্ড, কেন্দুয়া বাজারের সকল দোকানদার ও সর্ব স্তরের জন সাধারনের কাছে সমর্থন আদায়ের লক্ষ্যে লিফলেট বিতরণ ও প্রচারণায় নামেন।

এ সময় কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক, উপজেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর চৌধুরী, উপজেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সাধারন চেয়ারম্যান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভুইয়া, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক, ঘাতক দালাল নির্মুল কমিটির সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান ভুইয়া,মাসকা ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক টিপু সুলতান, ঘাতক দালাল নির্মূল কমিটির সহসভাপতি গোলাম মোস্তফা,যুবলীগ নেতা তাজুল ইসলাম,ছাত্রলীগ নেতা আবুল মনসুর সহ আওয়ামী লীগ,কৃষক লীগ,স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ প্রচার প্রচারণার কাজে অংশ গ্রহন করেন। উল্লেখ্য,এডভোকেট আব্দুল মতিন ১৯৯১ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত প্রতিটি জাতীয় নির্বাচনে কেন্দুয়া-আটপাড়ায় নির্বাচনী প্রচারে অংশ গ্রহন,ভোট প্রদান সহ বিভিন্ন জনসভায় অংশ গ্রহন করে ব্যাপক পরিচিতি অর্জন করেন।

এ বিষয়ে সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির চৌধুরী ও কেন্দুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূইয়া বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র লিফলেটের মাধ্যমে মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট আবদুল মতিন এর পক্ষে জনগণের মাঝে তুলে ধরছি। পাশাপাশি কেন্দুয়া -আটপাড়া নির্বাচনী এলাকায় ২১ ইউনিয়ন ও ১ পৌরসভা, সকল হাটবাজার ও শিক্ষা প্রতিষ্ঠানে আমাদের এ প্রচার অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana