মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

ভৈরবে জমি সংক্রান্ত বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০

ভৈরবে জমি সংক্রান্ত বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০

এম.এ হালিম ,বার্তা সম্পাদক ॥ কিশোরগঞ্জের ভৈরবে জমি সংক্রান্ত বিরোধের জেরে ২ পক্ষের ৪ ঘন্টাব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষে নারী, শিশু ও বৃদ্ধসহ অর্ধশত আহত হয়েছে । এ সময় সংঘর্ষে ৫টি বাড়ি ভাংচুর ও খড়ের গাদায় আগুন ধরিয়ে দেওয়া হয় । সংঘর্ষে গুরুতর আহতরা হলো নজরুল (২২),বাবু (১৩), মোস্তফা ( ৩৮),সিরাজ (৪০), দানিস (২৫) কবির (৪৫),জাকারিয়া( ৫০), ইয়াহিয়া (২১), ইমন (২২), রিনা (৪৫) চাঁন মিয়া (১৮), জিল্লু (৫৫), সাইজ উদ্দিন (৪০),রুবেলা (৩০), গিয়াস উদ্দিন (৭৬) ।

আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে । এদের মধ্যে কবির কাজী ও মোস্তফাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ৪ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনে । পুলিশ ও স্থানীয়রা জানায় গজারিয়া গ্রামের রফিক ও শহীদের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে । এরই জের ধরে শনিবার রাতে রফিকের পক্ষ নিয়ে পাশের বাঁশগাড়ী গ্রামের কাসেম মিয়া গজারিয়া গ্রামে শ্বশুড় বাড়িতে গিয়ে শহিদ ও তার লোকজনের সাথে সংঘর্ষে লিপ্ত হয় । এ সময় সংঘর্ষে কাসেম , মোরাদ ও আনোয়ার আহত হয় । এ সময় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাসেম কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন । এ ঘটনার জের ধরে আজ রোববার সকালে বাশঁগাড়ি ও গজারিয়ার ২ গ্রামবাসি দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন ।

এ বিষয়ে গজারিয়া ইউপি চেয়ারম্যান আবদুস সালাম শাহরিয়ার মোবাইলে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি ।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুড়ল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে ২ পক্ষের সংঘর্ষ হয় । পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana