শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু উদ্যান ও কেন্দ্রীয় স্মৃতিসৌধ নির্মানের দাবী

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু উদ্যান ও কেন্দ্রীয় স্মৃতিসৌধ নির্মানের দাবী

স্টাফ রিপোর্টার:
বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপন ও ৭১ এর মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের স্মরণে কিশোরগঞ্জে বঙ্গবন্ধু উদ্যান, জাদুঘর ও কেন্দ্রীয় স্মৃতিসৌধ নির্মানের দাবীতে মতবিনিময় ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে জেলা শহরের নিরালা টাওয়ার সেমিনার হলে কিশোরগঞ্জ সম্মিলিত নাগরিক ফোরাম আয়োজিত এ মতবিনিময় ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে স্বাগত বক্তব্য রাখেন কিশোরগঞ্জ সম্মিলিত নাগরিক ফোরামের প্রধান সমন্বয়ক এনায়েত করিম অমি। জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন এড মায়া ভৌমিক, জেলা আ.লীগ নেতা বাদল রহমান, কিশোরগঞ্জ উইমেন চেম্বারের সভাপতি ফাতেমা জহুরা, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, কবি ও ছড়াকার জাহাঙ্গীর আলম জাহান, সিনিয়র সাংবাদিক নূর মোহাম্মদ, আলম সারওয়ার টিটু, শাহজাহান সাজু, মনোয়ার হোসেন রনি, মাঝহার মান্না, আশরাফ আলী, জেলা যুবলীগ নেতা রাশেদ জাহাঙ্গীর পল্লব,বাপার সাধারণ সম্পাদক জুয়েল,বিজন কান্তি দাস প্রমুখ।
সভায় বক্তারা বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের ও ৭১ এর মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের স্মরণে কিশোরগঞ্জে বন্ধু উদ্যান স্থাপনের মাধ্যমে বঙ্গবন্ধু উদ্যান, জাদুঘর, ম্যুরাল ও জেলার কেন্দ্রীয় স্মৃতিসৌধ নির্মানের দাবী জানান।
সভা থেকে আগামী ২০ মার্চ সোমবার দুপুর ১২ টায় জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি দেয়ার কর্মসূচি ঘোষণা করা হয়।
পরে এতিম শিশুদের নিয়ে কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী পালন করা হয়। এ সময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana