শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

কুলিয়ারচরে নির্বাচন কর্মকর্তা প্রশিক্ষণের সুযোগে দুই কর্মচারী ছুটিতে

কুলিয়ারচরে নির্বাচন কর্মকর্তা প্রশিক্ষণের সুযোগে দুই কর্মচারী ছুটিতে

এম.এ হালিম,বার্তাসম্পাদক ॥

কিশোরগঞ্জের কুলিয়ারচরে নির্বাচন কর্মকর্তা কমারুল হাসান ১ মাসের প্রশিক্ষণে। আর এ সুযোগে অফিস সহকারি কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক শরীয়ত ঊল্লাহ ও ডাটা এন্ট্রি অপারেটর নয়ন মজুমদার অফিস থেকে ছুটি না নিয়ে নিয়ম বর্হিভ’তভাবে ছুটিতে বাড়িতে গেছেন। তবে নির্বাচন অফিসে সেবা প্রত্যাশীরা অনেকেই সেবা নিতে এসে বিড়ম্বনার স্বীকার হয়ে সেবা না পেয়ে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া জানান।
ছুটির বিষয়টি স্বীকার করে ডাটা এন্ট্রি অপারেটর নয়ন মজুমদার জানান, তার বাড়ি নোয়াখালীতে এবং শরীয়তউল্লাহর বাড়ি নেত্রকোণা জেলায়। অফিসের অন্যদেরকে ম্যানেজ করে তারা ২জন গ্রামের বাড়িতে ছুটিতে গেছেন। তারা প্রায় একেক জনকে এভাবে ম্যানেজ করে নন অফিসিয়াল ছুটি ভোগ করেন বলে স্বীকার করেন। তবে উপজেলা নির্বাচন অফিসে নির্বাচন কর্মকর্তাসহ মোট ৫জন কর্মকর্তা কর্মচারী রয়েছেন। এদের মধ্যে নন অফিসিয়াল ছুটিতে বাড়িতে গেছেন ২ জন, কর্মকর্তা প্রশিক্ষণে আর বাকি ২ জন হলেন ডাটা এন্ট্রি অপারেটর রঞ্জিত চন্দ্র দাস এবং স্ক্যানিং এন্ড ইকুইপমেন্ট মেইনটেন্যান্স অপরেটর দায়িত্ব পালনে অফিস করছেন। কুলিয়ারচরে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৬৫ হাজার।
এ বিষয়ে কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা জানান, এ বিষয়ে আমি অবগত নই। যদি এমন হই তাহলে আমি নির্বাচন কর্মকর্তাকে অবহিত করবো।
এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আলম জানান, নন অফিসিয়াল ছুটি কাটানোর কোন বিধান নেই। বিষয়টি আমি কুলিয়ারচর উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছ থেকে জেনে নেই। যদি নন অফিসিয়াল ছুটি কাটায় তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana