শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

কুলিয়ারচরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

কুলিয়ারচরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

এম.এ হালিম, বার্তাসম্পাদক: কিশোরগঞ্জের কুলিয়ারচরে মোটরসাইকেল চোর সন্দেহে রাব্বি (২২) নামে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত রাব্বি পার্শ্ববর্তী বাজিতপুর উপজেলার পূর্ব দিঘীর পাড় গ্রামের মির্জা আলীর পুত্র।
পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। স্থানীয়রা ও পুলিশ জানায় শুক্রবার রাত আনুমানিব ১১ টার দিকে জনৈক ব্যক্তি তার মোটর সাইকেলটি পৌর ভূমি অফিসের সামনে রেখে প্রয়োজনীয় কাজে কুলিয়ারচর বাজারে যায়। সেখান থেকে কাজ সেরে দেখতে পায় নিহত যুবক মোটরসাইকেলের তালা ভাঙার চেষ্টা করছে। এতে তার মোটর সাইকেল চোর সন্দেহ হলে তার ডাক চিৎকারে স্থানীয়রা এসে গনপিটুনি দিলে রাব্বি গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা ও থানার উপ-পরিদর্শক সাইফুল্লাহর মোবাইলে একাধিকবার ফোন দিলেও তারা রিসিভ করেননি।
এ বিষয়ে ভৈরব-কুলিয়ারচর সার্কেলের সহকারি পুলিশ সুপার দেলোয়ার হোসেন জানান, মোটরসাইকেল চোর সন্দেহে রাব্বিকে মারধোর করলে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana