শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

অসুস্থ মাকে দেখতে বাড়িতে ঢুকতে দেওয়া হয়নি নওয়াজুদ্দিনকে

অসুস্থ মাকে দেখতে বাড়িতে ঢুকতে দেওয়া হয়নি নওয়াজুদ্দিনকে

বিনোদন ডেস্ক:

স্ত্রী আলিয়া সিদ্দিকীর সঙ্গে অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকীর দ্বন্দ্ব চলছে কয়েক মাস ধরেই। এই ঘটনা কেন্দ্র করে ভাইদের সঙ্গে সম্পর্ক খারাপ হয়েছে অভিনেতার। সেটা এতটাই যে বাড়িতেই থাকতে পারছেন না অভিনেতা। তবে বৃহস্পতিবার রাতে বাড়িতে ফিরতে চেয়েছিলেন নওয়াজ।

মা মেহেরুন্নিসার শরীর ভালো নয়, খবর পেয়ে দেরাদুন থেকে মুম্বাই উড়ে আসেন নওয়াজুদ্দিন। ভারাসোভান বাংলোবাড়িতে ঢুকতেই পরেননি তিনি। স্ত্রীর সঙ্গে দ্বন্দ্বকে কেন্দ্র করে নওয়াজের সঙ্গে তার ভাইদের সম্পর্কও তালানিতে নেমেছে।

বৃহস্পতিবার রাতে নওয়াজুদ্দিন বাড়িতে ঢোকার চেষ্টা করলে তার ভাই ফয়জুদ্দিন বাধা দেন। ভাইকে অনেক বুঝিয়েও বাড়িতে ঢুকতে পারেননি অভিনেতা। পরে তিনি অসুস্থ মাকে না দেখেই ফিরে যান।

এ সময় নওয়াজুদ্দিনের পরনে ছিল কালো জ্যাকেট, মুখে কালো মাস্ক। অভিনেতাকে দেখতে একটু উষ্কখুষ্ক দেখাচ্ছিল। কয়েক সপ্তাহ আগে আন্ধেরির বাড়িতে ঢুকতে চেয়েছিলেন নওয়াজুদ্দিন। উদ্দেশ্য ছিল সন্তানদের সঙ্গে দেখা করা। কিন্তু স্ত্রী আলিয়া তখনো নওয়াজুদ্দিনকে বাড়িতে ঢুকতে দেননি।

এদিকে গত কয়েক মাস ধরে স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ নিয়ে নানা ধরনের খবর হলেও একবারের জন্য মুখ খোলেননি নওয়াজ। অভিনেতাকে সর্বশেষ জি সিনে অ্যাওয়ার্ডসে দেখা যায়। গত সপ্তাহে মুম্বাইতে অনুষ্ঠিত এ পুরস্কার প্রদান অনুষ্ঠানেও নওয়াজুদ্দিনকে বিমর্ষ দেখা যায়।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana