শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

কুলিয়ারচরে অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

কুলিয়ারচরে অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ মাইন উদ্দিন, কুলিয়ারচর প্রতিনিধি:

কিশোরগঞ্জের কুলিয়ারচরে অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা’র সভাপতিত্বে এই আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, কুলিয়ারচর পৌরমেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আদনান আখতার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ শরীফ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ এনামুল হক, সাংবাদিক এড. মুহাম্মদ শাহ আলম, বীর মুক্তিযোদ্ধা আলী আকবর খান, কুলিয়ারচর বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নূরুল আলম রাশিদ প্রমুখ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ মুশফিকুর রহমান।

এ সময় বক্তারা ১৯৫২ সালের ভাষা আন্দোলনের প্রেক্ষাপট ও তাৎপর্য তুলে ধরেন এবং ৫২ এর একুশে ফেব্রুয়ারি ও মহান স্বাধীনতা সংগ্রামে আত্মত্যাগকারী বীর শহীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে সুন্দর হাতের লিখা, চিত্রাঙ্কন সহ বিভিন্ন ইভেন্টে বিজয়ী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana