মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর শিশু অপহরণ মামলার আসামী আটক

কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর শিশু অপহরণ মামলার আসামী আটক

স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জে চাঞ্চল্যকর শিশু অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মীর এটিএম ইফতেখারুল আলম ওরফে কবির (৪৭)কে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।
কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এবং স্কোয়াড কমান্ডার মোঃ শহিদুল্লাহ এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ২০ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১ টার দিকে নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে করে। মীর এটিএম ইফতেখারুল আলম ওরফে কবির কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার বিশ^নাথপুর গ্রামের আ: খালেকের পুত্র।
র‌্যাব জানায়, মামলার বাদী পারভীন আক্তার ও আসামীর স্ত্রী মলি বেগম ওরফে রুমা গাজীপুর একই বাড়িতে ভাড়া বাসায় বসবাস করত। তাদের মাঝে সখ্যতা গড়ে উঠলে গত ১৭ আগষ্ট ২০০৫ ইং তারিখে পারভীনের বসত ঘরে এসে সাড়ে ৪ বছরের শিশুপুত্র রাহিমকে খেলার ছলে কৌশলে নিয়ে যায়। পরবর্তীতে অনেক খোঁজাখুজি করে না পেয়ে আসামীর স্ত্রী মলি বেগমকে সন্দেহ করে পরে ০১৭৮-৮২১৪৫৭ নাম্বারে কল করে ১০ হাজার টাকা মুক্তিপন দাবি করলে ১৮ আগষ্ট ২০০৫ ইং তারিখে টঙ্গি থানায় পারভীন আক্তার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৮/৩০ একটি মামলা দায়ের করেন। মামলা নং-২৯। পরে ভিকটিম রাহিমকে জীবিত উদ্ধার সহ আসামী মীর এটিএম ইফতেখারুল আলম ওরফে কবির (৪৭) ও তার স্ত্রী মলি বেগমকে আটক করে টঙ্গী থানা পুলিশ। পরে আসামী জামিনে এসে আত্মগোপন করে। মামলাটির বিচার প্রক্রিয়া শেষে আসামী মীর এটিএম ইফতেখারুল আলম ওরফে কবির ও মলি বেগম ওরফে রুমা কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ০৬(ছয়)মাস কারাদন্ড প্রদান করেন গাজীপুর আদালত।
কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার আসামী দীর্ঘদিন যাবৎ পলাতক থাকায় পরবর্তীতে উক্ত আসামীর অবস্থান সম্পর্কে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে আসামীর অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১৪। পরে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এবং স্কোয়াড কমান্ডার মোঃ শহিদুল্লাহ এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ২০ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১ টার দিকে নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে করে।
উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুক ব্যবস্থা গ্রহণের জন্য জেলার পাকুন্দিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana