মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

কুলিয়ারচরে স্থানীয় সাংসদ ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে সংবর্ধনা

কুলিয়ারচরে স্থানীয় সাংসদ ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে সংবর্ধনা

মোঃ মাইন উদ্দিন, কুলিয়ারচর প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে কিশোরগঞ্জ -৬ (ভৈরব – কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবির সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে উপজেলার আবদুল্লাহপুর বড়চারা আইভী রহমান উচ্চ বিদ্যালয় মাধ্যমিক স্তর (৯ম-১০ম শ্রেণি) এমপিওভূক্ত করায় শনিবার ওই বিদ্যালয়ের পক্ষ থেকে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্বাস উদ্দিন ও প্রধান শিক্ষক মোহাম্মদ আনিসুজ্জামানসহ এলাকাবাসী প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপনকে ফুলের তোড়া, ক্রেস্ট ও উপহার দিয়ে সংবর্ধিত করেন। পাশাপাশি সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর সহধর্মিণী নারী নেত্রী রোকসানা হাসান সহ অতিথিবৃন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে, ক্রেস্ট ও উপহার দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা কামরুন্নাহার অনন্যা প্রধান অতিথির হাতে একটি মানপত্র তুলে দেন।

এ সময় আব্দুল্লাহপুর বড়চারা আইভি রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্বাস উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, সাবেক সভাপতি আবুল হোসেন লিটন, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা, কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আদনান আখতার, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ এনামুল হক আবু বক্কর, ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লায়ন মশিউর আহমেদ ও গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিরুল আলম সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

গণসংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন দেলোয়ার হোসেন জুয়েল। বক্তারা প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি’র নিকট আব্দুল্লাহপুর বড়চারা আইভি রহমান উচ্চ বিদ্যালয়ের জন্য একটি খেলার মাঠ ও বিদ্যালয়টিকে কলেজে রুপান্তরিত করার দাবীসহ সরকারি করণের দাবী জানান।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana