মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

কুলিয়ারচরে আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (রঃ) এঁর মাজার পরিচালনা কমিটি গঠন

কুলিয়ারচরে আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (রঃ) এঁর মাজার পরিচালনা কমিটি গঠন

মোঃ মাইন উদ্দিন, কুলিয়ারচর প্রতিনিধি :

নানা জল্পনা কল্পনা শেষে সাধককুলের শিরোমণি, উপমহাদেশের প্রখ্যাত সাধক, কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের কৃতি সন্তান কান্দুলিয়া হুজুর নামে পরিচিত হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (রঃ) এঁর ৩ বছর মেয়াদি ৩১ সদস্য বিশিষ্ট মাজার পরিচালনা কমিটি সরকারি নির্দেশনায় গঠিত হয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুর ৩ টার দিকে মাজারের অফিস কক্ষে ফরিদপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এস.এম আজিজ আল্ল্যাহ নতুন এ কমিটি আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে সকলকে পরিচিত করান।

নবগঠিত কমিটিতে আলহাজ্ব আলমগীর হোসেন ভূইয়া সভাপতি, মোঃ জিল্লুর রহমান জিলন সিনিয়র সহ-সভাপতি, জিল্লুর রহমান পারভেজ সহ-সভাপতি, মোঃ নজরুল ইসলাম কাজী মোতাওয়াল্লী, শাহ্ মোঃ ইব্রাহিম খলিলুল্লাহ সহ-মোতাওয়াল্লী, মোঃ আজিজুর রহমান মাসউদ সহ-মোতাওয়াল্লী, মোঃ আজিজুল হক কাশেম সাধারণ সম্পাদক, মোঃ সাইফুল ইসলাম ভূইয়া, আল-আমীন ভূঁইয়া টিংকু ও মোঃ জিল্লুর রহমান খান যুগ্ম-সম্পাদক, মোঃ শহিদুল্লাহ ভূঁইয়া কোষাধ্যক্ষ, মোঃ শফিকুল ইসলাম শফি সহ-কোষাধক্ষ ও আলহাজ্ব এস.এম আজিজ উল্ল্যাহ ১নং নির্বাহী সদস্য, বীর মুক্তিযোদ্ধা মোঃ আনিসুর রহমান ২নং সদস্য ও মোঃ শহিদুল্লাহ হলেন ৩নং সদস্য। উপদেষ্টা কমিটির প্রধান উপদেষ্টা হলেন কিশোরগঞ্জ-৬ ভৈরব-কুলিয়ারচর আসনের সংসদ সদস্য ও বিসিবির সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন ও সম্মানিত উপদেষ্টা হলেন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান।

কমিটি ঘোষণার পর নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আজিজুল হক কাশেম তার বক্তব্যে সুন্দর এবং সুশৃঙ্খলভাবে মাজার উন্নয়ন ও পরিচালনার যথাযত ব্যবস্থা করবেন বলে আশাবাদ ব্যক্ত করে হুজুর এঁর সকল আশেকান, ভক্তবৃন্দ ও দেশবাসীকে আশ্বস্ত করেন। উল্লেখ্য, এর আগে উক্ত মাজার পরিচালনা কমিটি ছিল ১১১ সদস্য বিশিষ্ট। বর্তমানে সরকারি নির্দেশনায় ১১১ সদস্য থেকে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি করার ফলে অনেকে বাদ পড়ায় এর জন্য ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আজিজ উল্ল্যাহ দুঃখ প্রকাশ করেন। পাশাপাশি তিনি বলেন, প্রযোজনে পরবর্তীতে মূল কমিটি কর্তৃক রেজুলেশনের মাধ্যমে নতুন সদস্য বৃদ্ধি অথবা উপ-কমিটি গঠন করা যেতে পারে বলে জানান।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana