রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৭ পূর্বাহ্ন

কুলিয়ারচরে কৃষক হত্যা মামলার দুই আসামী গ্রেফতার: পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

কুলিয়ারচরে কৃষক হত্যা মামলার দুই আসামী গ্রেফতার: পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

মোঃ মাইন উদ্দিন, কুলিয়ারচর প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে কৃষক আবু বক্কর (৫৭) হত্যা মামলার প্রধান দুই আসামী গ্রেফতার ও মামলার সার্বিক বিষয় নিয়ে প্রেস ব্রিফিং করেছেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ অফিস কক্ষে অনুষ্ঠিত এই প্রেস ব্রিফিংয়ে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উদ্দেশ্যে জেলা পুলিশ সুপার সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) বলেন কৃষক আবু বক্কর (৫৭) হত্যা মামলার দুই আসামী বাবুল ও রিশাদকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা থানার এস.আই সাইফুল্লাহ ও এস.আই মাহবুবুর রহমানকে সাথে নিয়ে পুলিশের একটি দল অভিযান চালিয়ে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার চান্দেরচর গ্রাম থেকে আসামী কিশোর মোঃ বাবুল মিয়াকে গ্রেফতার করে।

অপরদিকে সোমবার দুপুরে কুলিয়ারচর থানার সেকেন্ড অফিসার এস.আই দেব দুলাল মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই রাসেল মিয়াকে সাথে নিয়ে এক দল পুলিশ অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে আসামী কিশোর রিশাদকে গ্রেফতার করা হয়েছে উল্লেখ করে পুলিশ সুপার বলেন, স্থানীয় বীর কাশিমনগর ফেদাউল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হাছিনা বেগম (৪৮) অসুস্থ থাকায় তাহাকে দেখার জন্য গত ১৭ জানুয়ারি ওই বিদ্যালয়ের ছাত্রীরা তাহার বাড়িতে আসিলে উপজেলার মুজরাই গ্রামের বাবুল, রাশেদুল আলম রিসাদ ও পারভেজ মেয়েদেরকে উত্যক্ত করে।

এ ঘটনায় হাছিনা বেগমের চাচাত ঝা আনিছা বেগম (১৯ জানুয়ারি) আসামীদের অভিভাবকদের জানাইলে তাহারা ক্ষিপ্ত হইয়া আনিছা বেগমের কাড়িতে আসিয়া গালিগালাজ করতে থাকে। আনিছা বেগমের স্বামী আবু বাক্কার (৬০) এশার নামাজ পড়ে বাড়িতে আসিয়া ঘটনা দেখিয়ে কি হইয়াছে জিজ্ঞাসা করিলে আসামিরা ক্ষিপ্ত হইয়া আবু বাক্কারকে এলোপাথারি কিল ঘুষি মারিলে আবু বাক্কার ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনায় এজাহার নামীয় ৪ জন সহ অজ্ঞাতনামা ৩/৪ জনের নামে কুলিয়ারচর থানায় মামলা নং ১২ তাং ২০/০১/২০২৩ ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩০২/১১৪ রজু হয়। এ মামলায় ২ জনকে গ্রেতার করা হয়েছে এবং অবশিষ্ট আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana