রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৫ পূর্বাহ্ন

কুলিয়ারচরে শীতার্তদের মাঝে এমপির দেওয়া কম্বল বিতরণ

কুলিয়ারচরে শীতার্তদের মাঝে এমপির দেওয়া কম্বল বিতরণ

মোঃ মাইন উদ্দিন, কুলিয়ারচর প্রতিনিধি :

কুয়াশা আর ঠাণ্ডা বাতাসের দাপটে শীতে যখন জেঁকে ধরেছে সবাইকে, ঠিক এমন-ই সময় কিশোরগঞ্জ-৬ ভৈরব-কুলিয়ারচর আসনের সংসদ সদস্য ও বিসিবি’র সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর দেয়া কম্বল বিতরণ করলেন কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ মিয়া।

শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় স্থানীয় ডুমরাকান্দা বাজাররস্থ সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে সালুয়া ইউনিয়নের শীতার্ত, গরীব, দুঃখি, দুস্থ, প্রতিবন্ধী ও অসহায় মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল্লাহ হিল বাতেন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু জহুর লিলু মিয়া, সিনিয়র সভাপতি মোঃ রমিজ উদ্দিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ ওবায়দুল করিম (উজির), সদস্য মোঃ সবুজ খন্দকার, সদস্য মোঃ বাতেন মিয়া, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মহব্বত আলী ও সালুয়া ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, যুবলীগ নেতা মোঃ শহিদুল্লাহ এবং ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মোঃ তহিন মিয়া প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana