রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৭ পূর্বাহ্ন

কুলিয়ারচরে ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

কুলিয়ারচরে ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

এম.এ হালিম,বার্তা সম্পাদক:

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামী সোহেল মিয়া (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ। দীর্ঘ ১৪ বছর পলাতক থাকার পর বৃহস্পতিবার রাতে চট্রগ্রাম থেকে কুলিয়ারচর থানা পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীকে শুক্রবার কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। ধর্ষণের ফলে ধর্ষিতার একটি কন্যা সন্তান জন্ম হয়। বর্তমানে সন্তানটি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৯ম শ্রেণীতে অধ্যায়নরত বলে জানা গেছে। আসামী সোহেল মিয়া উপজেলার কিলের বন্দ গ্রামের মৃত আইনব আলীর পুত্র।

পুলিশ ও মামলার বিবরণে জানাযায়, ২০০৮ সালে মার্চ মাসে বিয়ের প্রলোভনে সোহেল মিয়া একই গ্রামের মামলার বাদী রুনা আক্তারের ঘরে প্রবেশ করে রুনা আক্তারকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ১৫ মার্চ ধর্ষিতা বাদী হয়ে কুলিয়ারচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সোহেল কে আসামী করে মামলা দায়ের করে। মামলা দায়েরের ১০ বছর পর ২০১৮ সালে আসামীর অনুপস্থিতিতে কিশোরগঞ্জ জেলা ও দায়রা জজ আসামীর বিরুদ্ধে যাবজ্জীবন কারাদন্ডের রায় দেন।

এ বিষয়ে কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, দীর্ঘ ১৪ বছর পলাতক থাকার পর ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত আসামী সোহেল কে চট্রগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। তিনি ধর্ষণের ফলে ধর্ষিতার একটি কন্যা সন্তান জন্ম হয়। বর্তমানে সন্তানটি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৯ম শ্রেণীতে অধ্যায়নরত বলে জানা গেছে। তবে ডিএন এ টেষ্টে পরীক্ষা করে জানা যাবে সন্তানের আসল পরিচয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana