রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১০ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে যুব কার্যক্রমে অসামান্য অবদান রাখায় সাদীকে যুব সংগঠক সম্মাননা প্রদান

কিশোরগঞ্জে যুব কার্যক্রমে অসামান্য অবদান রাখায় সাদীকে যুব সংগঠক সম্মাননা প্রদান

স্টাফ রিপোটারঃ

কিশোরগঞ্জের স্বেচ্ছাসেবী বেসরকারী যুব উন্নয়ন সংস্থা কিশোরগঞ্জ যুব উন্নয়ন পরিষদ’র সভাপতি যুব সংগঠক আমিনুল হক সাদীকে যুব কার্যক্রমে অসামান্য অবদান রাখা যুব সংগঠক সম্মাননা ২০২৩ দিয়েছে আদর্শ যুব সংস্থা নামের একটি বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠন।
শুক্রবার রাতে কিশোরগঞ্জ নীলগঞ্জ রোডে অবস্থিত আদর্শ যুব সংস্থার কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা সনদ প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সদর উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আ.সাত্তার যুব সংগঠক সাদীর হাতে সনদ তুলে দেন।
বিশেষ অতিথি ছিলেন মহিনন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আ.রশিদ তোতা মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক তৌফিক,আন্ত জেলা বাসস্টেন্ড এর সাবেক সভাপতি মোঃ খালেদ ভূঞা। আমন্ত্রিত অতিথি ছিলেন সমাজ সেবক মোঃ এমদাদুল ইসলাম ভূঞা, উনিয়ন যুবলীগের সহসভাপতি মোঃ জামাল উদ্দিন, সমাজসেবক আতিকুর রহমান গাজী প্রমুখ ।
ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ কামাল উদ্দিনের সভাপতিত্বে ও আদর্শ যুব সংস্থার প্রচার সম্পাদক মুস্তাফিজুর রহমানেসর পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোঃ মুহিবুল হাসান, সহসভাপতি মোঃ আলম, সাধারণ সম্পাদক সোহেল রানা, সহ সম্পাদক সুমন আহমেদ, অর্থ সম্পাদক মোঃ হৃদয় মিয়া প্রমুখ।
অনুষ্ঠানে আদর্শ যুব সংস্থার প্রধান উপদেষ্টা আমিনুল হক সাদী সাংগঠনিক কার্যক্রমে অবদান রাখায় এবং জেলায় যুব কার্যক্রমে ভূমিকা পালন করায় যুব সংগঠক সম্মাননা-২০২৩ সনদপত্র ও পুরস্কার প্রদান করা হয়।
এসময় আদর্শ যুব সংস্থার দায়িত্বশীলগণ,বিভিন্ন যুব সংগঠনের প্রধিনিধিগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana