রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৮ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে কোটি টাকার ভারতীয় পণ্যসহ আটক-৪

কিশোরগঞ্জে কোটি টাকার ভারতীয় পণ্যসহ আটক-৪

স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জের করিমগঞ্জে কোটি টাকার ভারতীয় পণ্যসহ ৪ চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব- ১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।
বৃহস্পতিবার (১২ জানুয়ারী) রাতে জেলার করিমগঞ্জ থানাধীন সুতারপাড়া এলাকার বালিখোলা বাজারের মো: কুতুব উদ্দিন এর দোকান ঘর থেকে বাংলাদেশ সরকারের শুল্ককর ফাঁকি দিয়ে আমদানিকৃত ভারতীয় শাড়ী, লেহেঙ্গা, তৈল, ফেইস ওয়াস, ঔষধ সহ তাদেরকে আটক করে।
শুক্রবার (১৩ জানুয়ারী) র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানান।
আককৃতরা হলো, কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার খাকশ্রী গ্রামের সুবেদ আলীর পুত্র মো: কুতুব উদ্দিন (৪০), সুনামগঞ্জ জেলা সদরের কান্দাপাড়া গ্রামের আব্দুল মোতালিবের পুত্র মাসুক মিয়া (২৪), শাল্লা উপজেলার মামুদনগর গ্রামের মো: মকসুদ আলীর পুত্র মো: আক্তার হোসেন (৩২) ও একই এলাকার মো: সুরুজ আলীর পুত্র আবু সিদ্দিক (৩২)।
র‌্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার মো: শাহরিয়ার মাহমুদ খান জানান, র‌্যাবের দুইটি বিশেষ আভিযানিক দল বালিখোলা বাজার ঘাট সংলগ্ন কুতুব উদ্দিনের দোকানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে বাংলাদেশ সরকারের শুল্ককর ফাঁকি দিয়ে আমদানিকৃত ভারতীয় শাড়ি, লেহেঙ্গা, তৈল, ফেস ওয়াস ও ঔষুধসহ চার জনকে আটক করা হয়।
তাদের কাছ থেকে জব্দ করা পণ্যের মূল্য ১ কোটি ৫ লাখ ৬৪ হাজার ৬৮০ টাকা। এছাড়া পণ্য বিক্রয়ের নগদ ৪৪ হাজার ৯০০ টাকাসহ মোবাইল ফোন ও ও সিম কার্ড জব্দ করা হয়েছে।
আটককৃতদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana