শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

হোসেনপুর থানার ওসিকে ফুলেল শুভেচ্ছা

হোসেনপুর থানার ওসিকে ফুলেল শুভেচ্ছা

হোসেনপুর(কিশোরগঞ্জ)প্রতিনিধি:

কিশোরগঞ্জের হোসেনপুর থানার পরিদর্শক তদন্ত আসাদুজ্জামান টিটু পদায়ন প্রাপ্ত হয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হওয়ায় ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়েছে। বুধবার রাতে সাহেদল এতিমখানা মাদ্রাসার পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান মাদ্রাসার প্রধান (মুহতামিম) মুফতি মো: আবুল কাশেম, মুফতি মো: শরিফুল ইসলাম,ফরিদ উদ্দিন আহমেদ ও সাংবাদিক মো: জাকির হোসেন।

তিনি ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ থেকে সমাজকর্ম বিষয়ে অনার্সসহ মাষ্টাস ডিগ্রী অর্জন করার পর ২০১০ সালে ময়মনসিংহের ফুলপুর বহিরাগত ক্যাডেট উপ-পরিদর্শক (এসআই) পদে যোগদান করেন। ইতিপূর্বে টাঙ্গাইল জেলার গোয়েন্দা শাখাসহ ঢাকা মেট্রো পলিটন পুলিশে সুনামের সহিত কাজ করার অবদান রাখায় ঢাকা জেলার কেরানিগঞ্জ মডেল থানায় পুলিশ পরিদর্শক (অপারেশন) হিসেবে দায়িত্ব পালনের পর বদলি সূত্রে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার আহুতিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন শেষে বিগত বছরের ৫ মে থেকে হোসেনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দক্ষতা ও সুনামের সহিত দায়িত্ব পালন করে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে এ এলাকায় অগ্রণী ভূমিকা রাখায় জেলা পুলিশ সুপারের সুনজরে আসে।

এ ছাড়াও পেশাগত জীবনে কাজের স্বকৃতিস্বরুপ ইতিপূর্বে তিনি আইজিপি পদকসহ একাধিক পুরস্কারে ভূষিত হয়েছেন। যেজন্য গত ১০ জানুয়ারি মঙ্গলবার কিশোরগঞ্জ পুলিশ সুপারের অফিস আদেশ মূলে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে পদায়ন প্রাপ্ত হন। ব্যক্তিগত জীবনে তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তাঁর স্ত্রীও একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

তিনি তাঁর অনুপেরনায় সৎ জীবন যাপনে অনুপ্রাণিত হতে অবস্ত হচ্ছেন। ওসি হিসেবে পদায়ন পাওয়ায় তিনি দায়িত্বটাকে জনসেবায় উসর্গ করতে চান। এজন্য তিনি সকলের সহযোগিতা ও দোয়া চান।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana