মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

কুলিয়ারচরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধোরের অভিযোগ

কুলিয়ারচরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধোরের অভিযোগ

মোঃ মাইন উদ্দিন, কুলিয়ারচর প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে পূর্ব শত্রুতার জের ধরে এক বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধোরের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সালুয়া ইউনিয়নের বাজরা মাছিমপুর গ্রামে।

এ ঘটনায় কুলিয়ারচর থানায় অভিযোগ হয়েছে। মাছিমপুর গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা মোঃ জালাল উদ্দিন কেনু ভূইয়ার পুত্র মোঃ সাইফুল ইসলাম লিটন (৪৮) বলেন, সরকারি খালটের রাস্তা ও নারী সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে একটি গরুর বাচুর নিয়ে ঝগড়া করে সোমবার (৯ জানুয়ারি) বিকাল সোয়া ৪টার দিকে পার্শ্ববর্তী বাড়ির মৃত মজলু ভূইয়ার পুত্র মোঃ শরীফ ভূইয়া (৪৫), খলিল ভূইয়া (৪২) ও হবি ভুইয়া (৪০) তাদের বাড়ির পার্শ্বে কামালের দোকানের সামনে রাস্তা দিয়ে নামাজ পড়তে যাওয়ার পথে সাইফুল ইসলাম লিটনকে মারধোর করে।

এ ঘটনায় সাইফুল ইসলাম লিটনের মা মোছাঃ পেয়ারা বেগম (৬৫) বাদী হয়ে ওই দিন সন্ধ্যায় ৩ জনকে আসামী করে কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। অভিযোগ নং-৪০।

এ ব্যাপারে অভিযুক্ত শরীফ ভূইয়া অভিযোগকারী লিটনকে একটি চর মারার কথা স্বীকার করে বলেন, গরুর ছোট্ট একটা বাচুর নিয়ে ওইদিন লিটনের সাথে তাদের হালকা ঝগড়া হয়। সরকারি খালটের রাস্তা বিষয়ে বলেন, সরকার যদি জনগণের প্রয়োজনে খালটের জায়গা নিয়ে যায়, আমরা তা দিয়ে দেব।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana