মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটির নির্বাচন সম্পন্ন: সভাপতি মশিউর- সম্পাদক সালাহউদ্দীন

বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটির নির্বাচন সম্পন্ন: সভাপতি মশিউর- সম্পাদক সালাহউদ্দীন

 মোঃ মাইন উদ্দিন, কুলিয়ারচর প্রতিনিধি :

বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটি’র নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের কৃতি সন্তান লায়ন মশিউর আহমেদ সভাপতি ও সালাহউদ্দীন কুটু সাধারণ সম্পাদক পদে পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। শুক্রবার (৬ জানুয়ারি) রাজধানীর শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আন্তর্জাতিক এই স্বেচ্ছাসেবী সংগঠনের সাধারণ সভা শেষে দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটি’র এই নির্বাচনে ২০২৩-২০২৫ সালের জন্য সভাপতি পদে লায়ন মশিউর আহমেদ ও সাধারণ সম্পাদক পদে সালাহউদ্দীন কুটুকে পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশন। কার্যনির্বাহী কমিটির অন্যান্য ৯টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি শেলী সেনগুপ্তা, যুগ্ম-সম্পাদক লায়ন মোঃ লুৎফর রহমান, কোষাধ্যক্ষ খান মোহাম্মদ জাহাঙ্গীর আলম, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ মশিউর রহমান, খালেদ খন্দকার, মোঃ আমিনুর রহমান, ফাহমিদা বিউটি, মাহমুদ খান বিজু ও ডা. হাফিজা আক্তার।

সোসাইটির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যকরী পরিষদের ১১টি পদে একক প্রার্থী হওয়ায় এবং প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন। কুলিয়ারচরের কৃতি সন্তান ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সদস্য লায়ন মশিউর আহমেদ পূনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটি’র সভাপতি নির্বাচিত হওয়ায় কুলিয়ারচর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে এই প্রতিনিধি সহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, দৈনিক ভোরের কাগজ কুলিয়ারচর প্রতিনিধি আলি হায়দার শাহিন, সকালের সংবাদ বিশেষ প্রতিনিধি মুছাম্মৎ রোকেয়া আক্তার, দৈনিক পূর্বকণ্ঠ নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানা, কটিয়াদি সমাচার সহযোগী সম্পাদক লোকমান হোসাইন, সাপ্তাহিক দিনের গান কুলিয়ারচর প্রতিনিধি মোঃ নাদিম, দৈনিক জাতির বার্তা কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি মোহাম্মদ আলী সোহেল, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ কুলিয়ারচর প্রতিনিধি মৌসুমী আক্তার, জাগো প্রতিদিন কুলিয়ারচর প্রতিনিধি মোঃ সবুজ মিয়া, দৈনিক দখিনের ক্রাইম কুলিয়ারচর প্রতিনিধি মোছাঃ নিলুফা আক্তার নীলা’র পক্ষ থেকে লায়ন মশিউর আহমেদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana