মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

সালমানের জন্মদিনে শহর ছেড়ে ‘অজানা গন্তব্যে’ ক্যাটরিনা!

সালমানের জন্মদিনে শহর ছেড়ে ‘অজানা গন্তব্যে’ ক্যাটরিনা!

একুশে ডেস্ক :

জীবনের ৫৭টা বসন্ত পার করে ফেলেছেন বলিউড সুপার স্টার সালমান খান। জন্মদিন উপলক্ষ্যে সোমবার মধ্যরাত থেকেই এই অভিনেতাকে শুভেচ্ছা জানাচ্ছেন তার সতীর্থরা।

তবে ‘ভাইজানের’ জন্মদিনে মুম্বাইয়ে নেই ক্যাটরিনা কাইফ। স্বামী ভিকি কৌশলকে নিয়ে কোনো অজানা গন্তব্যে তিনি ছুটি কাটাচ্ছেন। স্বামীকে নিয়ে ব্যস্ত থাকলেও সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি এই অভিনেত্রী।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে- সালমান খানের জন্মদিন উপলক্ষ্যে মায়ানগরীতে জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছিল খান পরিবার। শাহরুখ খান থেকে শুরু করে সালমানের প্রাক্তন, এমনকি বর্তমানের চর্চিত প্রেমিকাদের মধ্যেও অনেকেই উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে।  কিন্তু যার সঙ্গে সালমানের সম্পর্ক ঘিরে সবচেয়ে বেশি চর্চা হয়েছিল সেই ক্যাটরিনা কাইফকে কিন্তু অনুষ্ঠানে দেখা যায়নি।

পরিবারের সঙ্গে বড়দিন উদযাপন করার পর স্বামী ভিকি কৌশলকে নিয়ে ছুটি কাটাতে অজানা গন্তব্যে রওনা দিয়েছেন অভিনেত্রী। তবুও অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি ক্যাটরিনা। এমনকি সালমানকে বিশেষ নামেও ডেকেছেন এই অভিনেত্রী।

জন্মদিনে সালমানকে শুভেচ্ছা জানিয়ে ক্যাটরিনা লেখেন- ‘টাইগার। টাইগারের জন্মদিন আজ।’

উল্লেখ্য, ২০২৩ সালের নভেম্বর মাসে মুক্তি পাবে সালমান-ক্যাটরিনা জুটির ছবি, টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ভাগ। বেশ কিছু দিন আগেই শেষ হয়েছে ছবির শুটিং।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana