রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৫ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যাবের অভিযানে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যাবের অভিযানে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থেকে ৪০ কেজি গাঁজাসহ মো: হাবিবুর রহমান (২৫) ও মো: লিটন মিয়া (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
১৬ ডিসেম্বর শুক্রবার রাত ১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থানাধীন বড় হরনপুর বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। মাদক ব্যবসায়ী মো: হাবিবুর রহমান হবিগঞ্জ জেলার বাহুবল থানার মধ্যম ভবানীপুর রাবারগেট গ্রামের মৃত হালিম মিয়ার পুত্র অন্য দিকে মো: লিটন মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার জেঠুয়ামুড়া বাগানবাড়ি গ্রামের আ: করিম মিয়ার পুত্র।
এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ধৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল। এরই গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থানাধীন বড় হরনপুর বাজার এলাকায় একটি ইজিবাইক তাল্লাশী করে ০৮ টি বান্ডিল কস্টেপ দ্বারা মোড়ানো মোট ৪০ (চল্লিশ) কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।
কিশোরগঞ্জ সিপিসি-২, ভৈরব ক্যাম্পের সিনিয়ন সহকারি পুলিশ সুপার স্কোয়াড কমান্ডার মো: আক্কাছ আলী জানায়, ধৃত আসামীগণ দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে বিভিন্ন স্থানে গাঁজা বিক্রয় করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এ ব্যাপারে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana