রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৯ পূর্বাহ্ন

ফরিদপুর-২ আস‌নের নব-‌নির্বা‌চিত সংসদ সদস‌্য লাবু চৌধুরী‌কে সালথায় গণ সংবর্ধনা

ফরিদপুর-২ আস‌নের নব-‌নির্বা‌চিত সংসদ সদস‌্য লাবু চৌধুরী‌কে সালথায় গণ সংবর্ধনা

জাকির হোসেন, সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ
সদ‌্য প্রয়াত সংসদ উপ‌নেতা সৈয়দা সা‌জেদা চে‌ৗধুরীর আস‌নে (ফ‌রিদপুর-২) উপ‌-নির্বাচ‌নে সৈয়দা সা‌জেদা চৌধুরীর ক‌নিষ্ঠ পুত্র বি‌শিষ্ঠ কৃ‌ষি গ‌বেষক আওয়ামীলী‌গের ম‌নোনীত প্রার্থী শাহাদাব আকবর লাবু চৌধুরী‌ নৌকা প্রতিক নি‌য়ে নির্বা‌চিত হওয়ায় ফ‌রিদপু‌রের সালথায় বিশাল গণ সংবর্ধনা দেওয়‌া হয়ে‌ছে।
সালথা উপ‌জেলা আওয়ামীলীগ ও এর সহ‌যোগী অঙ্গ-সংগঠ‌নের আ‌য়োজ‌নে মঙ্গলবার বিকা‌লে সালথা সরকা‌রি ম‌ডেল মাধ‌্যমিক বিদ‌্যালয় মা‌ঠে এই গণ সংবর্ধনা অনু‌ষ্ঠিত হয়। উপ‌জেলার বি‌ভিন্ন ইউ‌নিয়ন ও ওয়ার্ড থে‌কে আগত নেতা কর্মী‌দের আগম‌নে গণ সংবর্ধনা একসময় জন সমু‌দ্রে প‌রিনত হয়। গণ সংবর্ধনা শে‌ষে এক সাংস্কৃ‌তিক সন্ধায় স্থানীয় ও আগত শিল্পীরা গান প‌রি‌বেশন ক‌রেন।
উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি মোঃ দে‌লোয়ার হো‌সেন মিয়ার সভাপতি‌ত্বে সংবর্ধনা অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, ফ‌রিদপুর-২ আস‌নের নব‌-নির্বা‌চিত সংসদ সদস‌্য শাহাদাব আকবর লাবু চৌধুরী।  সম্মা‌নিত অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, সংসদ সদস‌্য লাবু চে‌ৗধুরীর সহধর্মী‌নি শাহনাজ আকবর ও সালথা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর।
এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা ইমামুল হো‌সেন তারা মিয়া, উপ‌জে‌লা আওয়ামীলী‌গের যুগ্ম-সম্পাদক শ‌হিদুল হাস‌ান খান সোহাগ, সাংগঠ‌নিক সম্পাদক চৌধুরী সা‌ব্বির আলী, খন্দকার রেজাউর রহমান চয়ন, উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি খায়রুজ্জান বাবু মোল‌্যা, উপ‌জেলা শ্রমিকলী‌গের সভাপ‌তি খন্দকার সাইফুর রহমান শা‌হিন, কৃষকলী‌গের সভাপ‌তি সে‌লিম মোল‌্যা প্রমূখ।
এছাড়াও উপ‌জেলা আওয়ামীলীগ ও এর সহ‌যোগী অঙ্গ-সংগঠ‌নের নেতৃবৃন্দরা উপ‌স্থিত ছি‌লেন। সংবর্ধনা অনুষ্ঠান‌টি সঞ্চালনা ক‌রেন, উপ‌জেলা আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফ‌কির মিয়া ও ফ‌রিদপুর জেলা যুবলী‌গের আহ্বায়ক ক‌মি‌টির সদস‌্য শওকত হো‌সেন মুকুল।
সংবর্ধনা অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে ফ‌রিদপুর-২ আস‌নের নব-‌নির্বা‌চিত সংসদ সদস‌্য শাহাদাব আকবর লাবু চৌধুরী ব‌লেন, যারা জা‌তির জনক বঙ্গবন্ধু‌কে ভালবা‌সে, আওয়ামীলীগকে ভালবা‌সে তা‌দের সবাই‌কে নি‌য়ে সাম‌নের দিনগু‌লি‌তে উন্নয়‌নে অংশ নি‌তে চাই। এই এলাকায় কোন কাইজ‌্যা চল‌বে না, মাদক চল‌বে না, কোন জুয়ার বোর্ড চল‌বে না।
তি‌নি আরও ব‌লেন, এই এলাকার উন্নয়ন য‌দি সা‌জেদা চে‌ৗধুরী ক‌রে থা‌কে, শেখ হা‌সিনা য‌দি ক‌রে থা‌কে তাহ‌লে অন‌্য কেউ ভোট পাওয়া যোগ‌্যতা রা‌খে না। দেশ জু‌ড়ে বিএন‌পি জামাত নৈরাজ‌্য করার চেষ্টা কর‌ছে, সবাই‌কে সা‌থে নি‌য়ে আমরা তা প্রতিহত কর‌বো। আপনারা সবাই মি‌লে‌মি‌শে থাক‌বেন।
গণ সংবর্ধনা অনুষ্ঠা‌নে আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বি‌ভিন্ন সাম‌া‌জিক ও রাজ‌নৈ‌তিক সংগঠন ও ব‌্যা‌ক্তির পক্ষ থে‌কে লাবু চৌধুরী‌কে ফু‌লের শু‌ভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana