রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৮ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে সুফিয়া-মান্নান গণ পাঠাগারের শুভ উদ্ভোধন

কিশোরগঞ্জে সুফিয়া-মান্নান গণ পাঠাগারের শুভ উদ্ভোধন

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জে সুফিয়া-মান্নান শিক্ষা ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত চতুর্থ প্রকল্প হিসাবে সুফিয়া-মান্নান গণ পাঠাগার এর শুভ উদ্ভোধন করা হয়েছে। রবিবার জেলা সদরের বিন্নাটী ইউনিয়নের কামালিয়ারচর এলাকায় পাঠাগারটির শুভ উদ্ভোধন করেন মাথিয়া ফাজিল মাদরাসার প্রভাষক লেখক ও গবেষক কারী মাও. ইসমাঈল হোসাইন মফিজী।

বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা বেসরকারী গণগ্রন্থাগার সমিতির সভাপতি লেখক ও গবেষক মোঃ আমিনুল হক সাদী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র ফাউন্ডেশন এর ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান, নির্বাহী পরিচালক মোঃ মোবারক হোসেন সুমন, পরিচালক সমন্বয় মোঃ মোশাররফ হোসেন, পরিচালক শিক্ষা মোঃ আব্দুল কাইয়ুম, শিক্ষা বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ ওয়ালি উল্লাহ এমদাদ, অর্থ সম্পাদক মাওলানা মোঃ হুমায়ুন কবির সুজনসহ এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ। উদ্ভোধন অনুষ্ঠান শেষে বিশেষ দোয়া করা হয়।
প্রসঙ্গত মরহুম আব্দুল মান্নান মাষ্টারের প্রথম মৃত্যু বার্ষিকীতে পিতার নামে প্রতিষ্ঠিত করেন এই গণ পাঠাগারটির নির্বাহী পরিচালক মোঃ মোবারক হোসেন সুমন। এছাড়াও তিনি বিভিন্ন ইসলামী শিক্ষা কেন্দ্র ও সমাজসেবামুলক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে সুনাম কুড়িয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana