মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

সালথায় স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে দুই প্রার্থীর মনোনয়ন বাতিল

সালথায় স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে দুই প্রার্থীর মনোনয়ন বাতিল

জাকির হোসেন, সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধি: ফ‌রিদপুর জেলার সালথা উপজেলার আটঘর ইউ‌নিয়‌নের সাড়ুক‌দিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অংশগ্রহণের জন্য দাখিলকৃত প্রার্থীদের মধ্যে দুইজন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

বাতিল হওয়া প্রার্থীরা হলেন, মো: শ‌ফিউল আলম ও মো: শা‌হিন মোল‌্যা। ওই বিদ্যালয়ের নির্বাচন পরিচালনার দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা কর্মকর্তা বিনয় কুমার চাকীর স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য জানা যায়। বিদ‌্যালয় সূ‌ত্রে জানা যায়, সাড়ুক‌দিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের জন্য গত ৯ ন‌ভেম্বর তফসীল ঘোষণা করা হয়। এতে তিন জন শিক্ষক প্রতি‌নি‌ধি স্থানে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চার জন। চার জন অ‌ভিভাবক সদস‌্য পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৮ জন এবং এক জন সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্য নির্বাচ‌নে প্রতিদ্বন্দ্বীতা করার জন‌্য একজনই ম‌নোনয়নপত্র সংগ্রহ ক‌রেন।

তফসীল অনুযায়ী ১৭ ন‌ভেম্বর প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই-বাছাই করা হয়। যাচাই বাছাইয়ে ম্যানেজিং কমিটি গঠনের বিধি ১৯ এর (৩) অনুচ্ছেদ মতে ভুল-ত্রুটি থাকায় দুইজনের মনোনয়ন বাতিল বলে গণ্য হয়। যা স্কু‌লের নোটিশ বোর্ডে টানানো হয়েছে।

এ বিষয়ে প্রিজাইডিং কর্মকর্তা বিনয় কুমার চাকী ব‌লেন, মনোনয়ন পত্রে ত্রুটি থাকায় দুই জন অ‌ভিভাবক সদ‌স‌্য প‌দের প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। আগামী ৩০ ন‌ভেম্বর এ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন ২০২২ অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana