শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

কলেজ ছাত্র নিহতের বিচারের দাবীতে কলমাকান্দায় মানববন্ধন

কলেজ ছাত্র নিহতের বিচারের দাবীতে কলমাকান্দায় মানববন্ধন

মোঃফরমান উল্লাহ, কলমাকান্দা, নেত্রকোনা:

নেত্রকোনার কলমাকান্দা কলেজ ছাত্র প্রান্ত তালুকদার নিহতের বিচারের দাবীতে মানববন্ধন করা হয়েছে । জানা কলমাকান্দা সরকারী কলেজের দ্বাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল প্রান্ত তালুকদায় (১৯)। তার বাড়ি সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার চামারদানি ইউনিয়নের বিষাড়া গ্রামে। সে এই গ্রামের নির্মল তাদুকদারের ছেলে। নির্মল তালুকদার পেশায় দিন মজুর।
নিহতের পরিবার সূত্রে  জানা যায় প্রান্ত তালুকদার চাকুরির উদ্দেশে নরসিংদী জেলার সাহেপ্রতাব যায়। সেখানে একটা বেসরকারী কোম্পানীতে তার চাকরি হয়। পরে ১৮সেপ্টেম্বর কোম্পানীর কাজ শেষে বাইসাইকেল চালিয়ে ভাড়া বাসায় যাওয়ার সময় পথে ঢাকা – সিলেট মহাসড়কে সাহেপ্রতাব মোড়ে দ্রুতগতি একটি ট্রাকের(ঢাকা মেট্রো-উ-১১-১৫১৮) চাকায় পৃষ্ট হয়ে প্রান্ত নিহত হয়। প্রান্ত তালুকদার তার পরিবারের একমাত্র উপার্জনশীল বিধায় পরিবারের লোকজন হতাশ হয়ে পড়েছেন।
অদ্য রবিবার(২৩ অক্টোবর) সকাল ১১টায় প্রান্ত নিহতের ঘটনার বিচার এবং ক্ষতিপূরনের দাবীতে  কলমাকান্দা সরকারী কলেজের সামনে সড়কে কলেজ পরিবারের ব্যানারে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্টিত হয়। মানববন্ধনে কলেজের শিক্ষক,শিক্ষার্থী, নিহতের পরিবারের লোকজন সহ
বিভিন্ন শ্রেণী পেশার প্রায় পাচঁশতাধিক মানুষ অংশ নেন। মানববন্ধনে বক্তব্য রাখেন কলমাকান্দা সরকারী কলেজের অধ্যক্ষ সুকুমার চন্দ্র বনিক,সামির চৌধুরী, প্রণয় কুমার তালুকদার, কলমাকান্দা প্রেসক্লাব সম্পাদক ও সিনিয়র সাংবাদিক মোঃফখরুল আলম খসরু সহ আরো অনেকে। মানববন্ধনের বক্তাগন  সেই ট্রাকের চালকে দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবী জানান। সেই সাথে নিহত প্রান্তর পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ দেওয়ার দাবিও জানানো হয়।
এ ঘটনায় নিহতের চাচা মানিক চন্দ্র তালুকদার বাদি হয়ে অজ্ঞাতনামা ট্রাক চালককে প্রধান আসামী করে নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana