শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

ভৈরবে ব্যবসায়ীকে তুলে নিয়ে বেধড়ক মারপিট ও হত্যা চেষ্টার অভিযোগ

ভৈরবে ব্যবসায়ীকে তুলে নিয়ে বেধড়ক মারপিট ও হত্যা চেষ্টার অভিযোগ

এম.এ হালিম, বার্তাসম্পাদক:
কিশোরগঞ্জের ভৈরবে পাদুকা ব্যবসায়ী অহিদুর রহমান মুরাদ কে জোর পূর্বক তুলে নিয়ে এলোপাথাড়ী ও বেধড়ক মারপিট করে পা ভেঙে দিয়ে গুরুতর জখম ও হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে মোহাম্মদ আলী সৌরভ ও তার সাঙ্গ-পাঙ্গদের বিরুদ্ধে। শুধু তাই নয় তার কাছ থেকে ব্যবহৃত একটি স্মার্ট ফোন ও নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে নানাভাবে ভয়ভীতি ও হত্যার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত মুরাদের ভাই দৈনিক গণ মানুষের আওয়াজ পত্রিকার কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভৈরব শাখার সাধারন সম্পাদক ও গণমাধ্যম কর্মী মোস্তাফিজুর রহমান ওয়াসিম বাদী হয়ে বুধবার রাতে মোহাম্মদ আলী সৌরভ ও আঃ রঊফসহ অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে ভৈরব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়েরের পর প্রতিপক্ষ মোহাম্মদ আলী সৌরভ ও আঃ রউফের লোকজন মামলার বাদী ও গণমাধ্যম কর্মী মোস্তাফিজুর রহমান ওয়াসিম ও তার পরিবারকে নানাভাবে ভয়বীতি ও হত্যার হুমকি প্রদান করছে বলে ও জানাযায়।
সাংবাদিক মোস্তাফিজুর রহমান ওয়াসিম জানায়, গত ১৩ মাস পূর্বে পাদুকা ব্যবসায়ী অহিদুর রহমান মুরাদ পাদুকার মেশিন কেনার জন্য মোস্তাক আহমেদ কে ৫২ লাখ টাকা দেয়। সে সময় মোস্তাক আহমেদের মাধ্যমে ভৈরবপুর মনু বেপারী বাড়ির মোহাম্মদ আলী সৌরভ আহত অহিদুর রহমান মুরাদের কাছ থেকে পাদুকা ব্যবসা করার জন্য বিভিন্ন সময় পরামর্শ নেন। দীর্ঘ ১৩ মাস পার হলেও মোস্তাক আহমেদ মেশিন কিনে না দেয়ায়। গত ২৭ সেপ্টেম্বর দুপুরে মোস্তাক আহমেদকে ফোন করে তাগাদা দেওয়ায় মোস্তাক আহমেদ মোহাম্মদ আরী সৌরভের কথা বলে ভয় দেখায়। এর কিছুক্ষণ পর মোহাম্মদ আলী সৌরভ, মোস্তাক আহমেদের পক্ষ নিয়ে ফোন করে হত্যার হুমকি দেয়। এদিন রাতেই অভিযুক্ত আঃ রউফ পূর্ব পরিকল্পিতভাবে মুরাদকে হত্যার উদ্দেশ্যে ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারন সম্পাদক আবুল মনসুরের বাসার সামনে থেকে মুরাদকে অনুরোধ করে মোটরসাইকেল যোগে তাকে বাড়ি পৌছে দিতে। মুরাদ তাদের কৌশল বুঝতে না পেরে মোটরসাইকেলযোগে কমলপুর নিউটাউনমোড়ে এলে তাকে ভিতরে নিয়ে যেতে বলে। কিন্ত তার জরুরী কাজ আছে বলে মোটর সাইকেল থেকে নেমে যেতে বললে পূর্ব থেকে উৎপেতে থাকা ৭/৮ জন জোর করে মুরাদকে রিক্সায় তুলে নিয়ে মনু বেপারীর বাড়ির মোহাম্মদ আলী সৌরভের বাসায় নিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র ও লোহার রড দিয়ে এলোপাথাড়ী মারপিট করে তার ১ পায়ের হাড় ভেঙে দেয় এবং শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত ফোলা জখম করে হত্যার চেষ্টা চালায়। এ সময় তার ডাক চিৎকারে লোকজন এগিয়ে এসে তাকে অজ্ঞান অবস্থায় স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেন। বর্তমানে তার পায়ের হাড় ভেঙে গেছে বলে চিকিৎসক জানায়।
এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শাহ আলম মোল্লা জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়ে থানার উপ-পরিদর্শক আজহারুল হককে দায়িত্ব দেয়া হয়েছে। সে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana