বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন

কিশোরগঞ্জের চাঞ্চল্যকর হত্যা মামলার আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ

কিশোরগঞ্জের চাঞ্চল্যকর হত্যা মামলার আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ

আমিনুল হক সাদী কিশোরগঞ্জঃ
কিশোরগঞ্জের চাঞ্চল্যকর হত্যা মামলার আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে জেলা পুলিশ সুপারের কাযালয়ে বুধবার দুপুরে মিডিয়া ব্রিফিং করেছেন পুলিশ সুপার মুহাম্মদ  রাসেল শেখ বিপিএম বার। তিনি জানান গুরুদয়াল সরকারি  কলেজের অনার্স শিক্ষার্থী আবিদ হাসান রাহাত (২২) কে নৃশংসভাবে হত্যাকারী জোবায়ের হাসান (২৫) গ্রেফতার করেছে পুলিশ। গত ২১ সেপ্টেম্বর ২০২২ খ্রি: তারিখ বিকাল অনুমান ০৫:৩০ ঘটিকা হতে সন্ধ্যা ০৬:০০ ঘটিকার মধ্যে কিশোরগঞ্জ সদর থানাধীন উকিলপাড়া নীলগঞ্জ রোডস্থ জনৈক আশরাফ উদ্দিন (৭৫) এর বাসার ৩য় তলায় জোবায়ের হাসান (২৫), পিতা-মো: শহিদুল হক খন্দকার, গ্রাম-রাজগাতি, থানা নান্দাইল, জেলা ময়মনসিংহ (বর্তমানে ঠিকানা- গাইটাল শাপলা মসজিদ সংলগ্ন), কিশোরগঞ্জ তার আপন চাচাতো ভাই গুরুদয়াল সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অনার্সের শিক্ষার্থী (ম্যানেজমেন্ট) আবিদ হাসান রাহাত (২২) কে নৃসংশভাবে প্রথমে পেটে ছুরিকাঘাত করে ও পরে জবাই করে হত্যা করে । এ ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের ও ভীতির সঞ্চার করে।
এ বিষয়ে কিশোরগঞ্জ সদর থানার মামলা নং- ৩৭, তারিখ ২২-০৯-২০১২ খ্রি: রুজু হয়। পারিবারিক নানামাত্রিক বিরোধ থেকে উৎপন্ন ক্ষোভ হতে আসামী জোবায়েরের চাচাতো ভাই রাহাতকে হত্যা করে বলে জানায়। মামলাটি রুজু হওয়ার পর কিশোরগঞ্জ জেলা পুলিশের একটি চৌকসদল কিশোরগঞ্জ, নরসিংদী, গাজীপুর, নারায়ণগঞ্জ, ঢাকা, খুলনা হয়ে নেত্রকোণা জেলার খালিয়াজুড়ি হতে স্থানীয় পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করে ২৭-০৯-২২ তারিখে আসামী জোবায়েরকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য যে, বর্ণিত মামলার এজাহারনামীয় অন্যান্য ০৩ (তিন) জন আসামীকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। তারা বর্তমানে জেল হাজতে রয়েছে।
এ বিষয়ে আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ সুপার। প্রেস ব্রিফিংয়ে এডিশনাল এসপি মোস্তাক সরকারসহ জেলায় কমরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিরার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana