মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৪৭ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর জন্মদিনে গান গেয়ে শ্রদ্ধা জানাবেন সামিতা

প্রধানমন্ত্রীর জন্মদিনে গান গেয়ে শ্রদ্ধা জানাবেন সামিতা

একুশে ডেস্ক:

আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। প্রধানমন্ত্রীর জন্মদিনে গান গেয়ে শ্রদ্ধা ও ভালোবাসা জানাবেন সামিতা।

‘আজ জন্মদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। গাইব খুশিতে আজ আনন্দে সীমাহীন, সেই গানে হবে লাখো দুঃখ বিলীন’- এমন কথার গানটি লিখেছেন শিল্পী সামিতা নিজে। গানটির সংগীত করেছেন ঋষিকেশ রকি।

সামিতা ইয়াসমিন বলেন, আবারো মানবতার ফেরিওয়ালা প্রধানমন্ত্রীকে নিয়ে নতুন গান করেছি তার জন্মদিন উপলক্ষে। আগামী ২৭ সেপ্টেম্বর ‘এসএমটি মিউজিক প্রেজেন্ট’ ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশিত হয়।

এ গানের পাশাপাশি পদ্মা সেতু নিয়ে আরেকটি গান গেয়েছেন সামিতা ইয়াসমিন। গানটির সুর করেছেন সামিতা এবং সংগীত করেছেন ঋষিকেশ রকি। ভিডিও পরিচালনা করেছেন রবিউল ইসলাম বাদশা।

সামিতা ইয়াসমিন একজন শিক্ষক। দীর্ঘদিন ধরে গানের সঙ্গে বসবাস। গানেই তিনি খুঁজে পান বেঁচে থাকার প্রেরণা। জাতীয় দিবস ও বিভিন্ন জায়গায় অনুষ্ঠানে নিয়মিত গান করছেন সামিতা ইয়াসমিন। এবারের গানগুলো নিয়েও তিনি আশাবাদী।

প্রধানমন্ত্রীর স্নেহধন্য হতে চান কণ্ঠশিল্পী সামিতা ইয়াসমিন। এবারো তিনি প্রধানমন্ত্রীর শুভ জন্মদিনে শুভ কামনায় শ্রদ্ধা জানাতে চান তার গানের মাধ্যমে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana