বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:১০ পূর্বাহ্ন

জেলার শ্রেষ্ঠ হোসেনপুর ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়

জেলার শ্রেষ্ঠ হোসেনপুর ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এ কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রাথমকি বিদ্যালয় নির্বাচিত হয়েছেন হোসেনপুর ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়।

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারী বাছাই কমিটি যাচাই-বাছাই শেষে হোসেনপুর ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়কে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসেবে স্বীকৃতি দিয়েছে।

জানা যায়, হোসেনপুর ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয় দীর্ঘ দিন ধরে প্রতিটি ক্ষেত্রে সুনাম অক্ষুন্ন রেখেছে। বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়ন, ঝড়ে পড়া রোধে উদ্যোগ গ্রহন, মিড ডে মিল, কাব কার্যক্রমসহ নানামুখী শিক্ষনীয় কার্যক্রম চলমান থাকায় ২০২২ সালে প্রথমে উপজেলা পর্যায়ে ও পরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়। হোসেনপুর ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়টি কিশোরগঞ্জ জেলায় অন্যরকম একটি বিদ্যালয়ে পরিনত হয়েছে। এ বিদ্যালয়ে শিক্ষার্থীদের ঝড়ে পড়া শূণ্যের কোঠায় এবং উপস্থিতি শতভাগ। বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার, লাইব্রেরী, সততা স্টল, লস্ট এন্ড ফাউন্ড, মতামত বক্স, মহানুভবতার দেয়াল, নোটিশ বোর্ডসহ অসংখ্য কার্যক্রম চালু রয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক তানিয়া পারভীন বলেন, আমরা আমাদের শিক্ষার্থীদের দক্ষ ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন কার্যক্রম করে আসছি। যার ফলে শিক্ষার্থীদের ঝড়ে পড়া শূণ্যের কোঠায় উপস্থিতি শতভাগ।

হোসেনপুর ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো: আতাউল বারী বলেন, এই বিদ্যালয়ের শিক্ষকরা খুবই আন্তরিক। বিদ্যালয়ের সুদক্ষ প্রধান শিক্ষক তানিয়া পারভীনের নেতৃত্বে শিক্ষার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana