মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:০০ অপরাহ্ন

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন মোহাম্মদ রফিকুল ইসলাম

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন মোহাম্মদ রফিকুল ইসলাম

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (পুরুষ) নির্বাচিত হয়েছেন হাওরবেষ্টিত অষ্টগ্রাম উপজেলার আব্দুল্লাপুর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলাম। জাতীয় শিক্ষা পদক প্রদান উপলক্ষ্যে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (পুরুষ) ক্যাটাগরিতে তিনি শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (পুরুষ) নির্বাচিত হন।
জানা গেছে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারী বাছাই কমিটি যাচাই-বাছাই শেষে গত ২০ সেপ্টেম্বর অষ্টগ্রাম উপজেলার আব্দুল্লাপুর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলামকে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (পুরুষ) হিসেবে স্বীকৃতি দিয়েছে। জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (পুরুষ) নির্বাচিত হওয়া মোহাম্মদ রফিকুল ইসলাম কিশোরগঞ্জের আইসিটিফোরই জেলা এম্বাসেডর, দেশসেরা ডিজিটাল কন্টেন্ট নির্মাতা, লেখক ও কাব স্কাউট লিডার। তিনি নলেজ বেইজড টিচিং এন্ড লার্নিং বিষয়ে মালয়েশিয়াতে বিশেষ প্রশিক্ষণ পেয়েছেন।
কিশোরগঞ্জ যুব উন্নয়ন পরিষদেও সভাপতি আমিনুল হক সাদী এক বার্তায় অভিনন্দন জানিয়ে বলেন, হাওরপাড়ের বাসিন্দা শিক্ষাবিদ রফিকুল ইসলাম হাওরের ঝরে পড়া শিক্ষার্থীদেরকে বিদ্যালয়মুখী করার ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছেন। এছাও তিনি একজন কবি ও লেখক। তার অনেক লেখা দৈনিক আজকের দেশ পত্রিকাসহ অনলাইন মিডিয়ায় প্রকাশ করে দিয়েছিলাম। অনেক দিন পর হলেও শ্রেষ্ঠ শিক্ষকের সম্মানটি অর্জন করায় জেলাবাসী আনন্দিত।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana