মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২৬ অপরাহ্ন

ভৈরবে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে ৩জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত

ভৈরবে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে ৩জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত

এম.এ হালিম, বার্তা সম্পাদকঃ
ভৈরবে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়েছে। এসময় বেশ কিছু দোকান ভাংচুর ও  লুটপাট করা হয়। সংঘর্ষ চলাকালে পুলিশ ৪২ রাউন্ড শর্টগানের গুলি ছোঁড়ে। আজ শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে শহরের ভৈরবপুর এলাকায়  ২ পক্ষের মধ্যে ২ ঘন্টাব্যাপী সংঘর্ষে চলে। এ সময় সংঘর্ষ চলাকালে পুলিশের গুলিতে গুরুতর আহত ইমতিয়াজ আহমেদ (৩৫) কে উন্নত চিকিৎসার জন্য  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সে ভৈরবপুর উত্তরপাড়া এলাকার আবুসাঈদের ছেলে। এছাড়াও গুলিবিদ্ধ হয়ে আহত হয় একই এলাকার মৃত শাহাবুদ্দিনের ছেলে অপু (২৭), জামাল মিয়ার ছেলে দুর্জয় (২২)। অন্যান্য আহতরা হলো রাবিম (১৬), রাফসা (৬), মবিন (২০), রাশিদ মিয়া (২৫) ও খোকন মিয়া (১৪)। তারা অনেকে ইট পাটকেলের আঘাতে আহত হয়।  এরিপোর্ট লেখা পর্যন্ত ( রাত ৭ টা)  সংঘর্ষ চলছে। ঘটনাস্থলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে কাজ করছে। কি ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্য সংঘর্ষ হয়েছে কেউ বলতে পারছেনা।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাঃ রৌশন আরা নিপা জানান, তিনজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে আসে। এদের মধ্য ইমতিয়াজ নামের এক যুবকের অবস্থা গুরুতর বলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এপর্যন্ত আহত  ২০ জনের চিকিৎসা দেয়া হয়েছে, গুলিবিদ্ধ দুইজনকে  চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
ভৈরব থানার পুলিশ পরিদর্শক ( অপারেশন)  মোঃ কায়সার আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য চেষ্টা করছে। দুই পক্ষের লোকেরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষের সময় পুলিশের ওপর আক্রমণ করলে পুলিশ আত্মরক্ষার্থে ৪২ রাউন্ড শর্টগানের গুলি ছোঁড়ে। সংঘর্ষ থামাতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে তিনি জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana