শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

শ্রেষ্ঠ উপজেলা সহকারী শিক্ষা অফিসার শাহানারা আক্তার

শ্রেষ্ঠ উপজেলা সহকারী শিক্ষা অফিসার শাহানারা আক্তার

হোসেনপুর ( কিশোরগঞ্জ) প্রতিনিধি
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এ কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন হোসেনপুর উপজেলা সহকারী শিক্ষা অফিসার শাহানারা আক্তার শাওন।

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারী বাছাই কমিটি যাচাই-বাছাই শেষে হোসেনপুর উপজেলার সহকারী শিক্ষা অফিসার শাহানারা আক্তার শাওনকে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা সহকারী শিক্ষা অফিসার হিসেবে স্বীকৃতি দিয়েছে।

হোসেনপুর উপজেলা সহকারী শিক্ষা অফিসার শাহানারা আক্তার শাওন হোসেনপুর উপজেলায় যোগদানের পর থেকে এ উপজেলার প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে নানামূখী পদক্ষেপ গ্রহণ করে আসছেন। তার উদ্যোগ ও তৎপরতায় দিনবদলের হাওয়া লেগেছে এ উপজেলার প্রাথমিক শিক্ষা ব্যবস্থায়।

তার নির্দেশনায় ও নেতৃত্বে নতুন করে সেজেছে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয় গুলো। এর মাধ্যমে পাল্টে যাচ্ছে বিদ্যালয়ের পরিবেশ। আনন্দঘন পরিবেশে শিক্ষা নিচ্ছে শিশুরা।

জানতে চাইলে সহকারী উপজেলা শিক্ষা অফিসার শাহানারা আক্তার শাওন বলেন, যারা আমার পরিশ্রম তথা আমার কাজকে মূল্যায়িত করেছেন, তাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এই অর্জন আমার সম্মানিত শিক্ষকবৃন্দের যারা সবসময় সকল কাজে সার্বিক সহযোগিতা করে এই শ্রেষ্ঠত্ব এনে দিয়েছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana