মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪০ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে কলেজ শিক্ষার্থীকে গলা কেটে হত্যা

কিশোরগঞ্জে কলেজ শিক্ষার্থীকে গলা কেটে হত্যা

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জ জেলা শহরে আবির হাসার রাহাত (২২) নামের এক কলেজ শিক্ষার্থীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ শহরের উকিলপাড়া সিএনজি ষ্ট্যান্ড এলাকার আশরাফ উদ্দিনের বাড়ির তিনতলা ফ্ল্যাটে এ হত্যাকান্ডটি ঘটে।
নিহত আবির হাসান রাহাত কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজের অসার্সের শিক্ষার্থী। তিনি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতি এলাকার আনোয়ারুল হকের ছেলে। তারা বসবাস করেন কিশোরগঞ্জ শহরের খরমপট্টি এলাকায়। এ ঘটনায় হত্যার অভিযোগ উঠেছে তারই চাচাত ভাই জোবায়ের হাসানের (২৬) বিরুদ্ধে। জোবায়ের বসবাস করেন শহরের গাইটাল এলাকায়।
জোবায়ের হাসানের বড় বোন আরিফ সুলতানা জানান, রাহাত তার ছেলেকে প্রাইভেট পড়ায়। আজ সন্ধ্যার দিকে রাহাত প্রতিদিনের ন্যায় তার ছেলেকে পড়াতে এসেছিল। এ সময় জোবায়ের হটাৎ বাসায় এসে রাহাতের সঙ্গে তর্কে জড়ায়। এক পর্যায়ে তাকে বাসা থেকে বের করে দিয়ে ভিতর থেকে দরজা বন্ধ করে দেয়। পরে রাহাতের গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকান্ডের পর জোবায়ের পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে হত্যাকান্ড সংঘটিত হয়েছে সে সম্পর্কে জানাতে পারেননি তিনি। জোবায়েরকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে বলে তিনি জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana