মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের সদস্য র‌্যাবের হাতে আটক

কিশোরগঞ্জে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের সদস্য র‌্যাবের হাতে আটক

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জে অর্ধশতাধিক ট্রেনের টিকিট সহ কালোবাজারি চক্রের সদস্যকে আটক করেছে র‍্যাব। ২০ সেপ্টেম্বর দুপুরে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকা হতে র‍্যাব ১৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর মোঃ শাহরিয়ার মাহমুদ খানের নেতৃত্বে ঢাকা ও চট্টগ্রাম সহ বিভিন্ন স্থানে যাওয়ার ৬৬টি আসনের অগ্রিম টিকেটসহ টিকেট কালোবাজারি চক্রের সদস্য জীবন মিয়াকে আটক করে।

এ সময় তার কাছ থেকে ৬৬টি ট্রেনের টিকেট, ১টি মোবাইল ও নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়। র‍্যাবের হাতে আটক হওয়া মোঃ জীবন (৩০) কটিয়াদি উপজেলার মানিকখালী ইউনিয়নের মীর জাহান উদ্দীনের পুত্র।

এ বিষয়ে র‍্যাব ১৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার(উপ-পরিচালক) মেজর মোঃ শাহরিয়ার মাহমুদ খান জানান, দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জের সাধারণ যাত্রীদের ট্রেনের টিকেট না পাওয়ার অভিযোগ আমাদের কানে আসে। এ ব্যাপারে আমরা গোয়েন্দা নজরদারি শুরু করি। এরই ধারাবাহিকতায় আজ কালোবাজারি চক্রের সদস্যকে হাতেনাতে ট্রেনের অগ্রিম টিকেট সহ আটক করতে সক্ষম হই।

তিনি আরো জানান, ট্রেনের টিকিট কালোবাজারির সাথে জড়িত সবাইকে গোয়েন্দা নজরদারিতে রাখা হয়েছে এবং খুব দ্রুতই তাদের গ্রেফতারের মাধ্যমে আইনের আওতায় আনা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana