মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

পৈত্রিক সম্পদ চাইতে গিয়ে মা-পুত্র সন্ত্রাসী হামলার শিকার

পৈত্রিক সম্পদ চাইতে গিয়ে মা-পুত্র সন্ত্রাসী হামলার শিকার

স্টাফ রিপোর্টার:

পৈত্রিক সম্পদ বন্টন নিয়ে বিরোধের জের ধরে জেলার হোসেনপুর উপজেলার দক্ষিণ পানান গ্রামের বাবার বাড়িতে ভাইদের সন্ত্রাসী হামলার শিক্ষার হয় মা দোলনাহার (৫৫) ও পুত্র সোহেল মিয়া (৩২)।
মামলার অভিযোগ সূত্রে জানাযায়, ঘটনার দিন গত ২১ আগষ্ট ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলাস্থ সিংদই গ্রামের ইছর আলীর স্ত্রী দোলনাহারকে তার ভাইয়েরা ঘটনার আগের দিন মোবাইল ফোনে পৈত্রিক সম্পদ বুঝাইয়া দিবে বলে তাদের বাড়িতে অর্থাৎ দোলনাহারের বাবার বাড়ি আসতে বলে। উল্লেখ্য পৈত্রিক সম্পদের বন্টন নিয়ে ভাইদের সঙ্গে দোলনাহারের পূর্ব থেকেই বিরোধ চলে আসছিল। ঘটনার দিন ২১ আগষ্ট বেলা সাড়ে ১২টার দিকে দোলনাহার ও তার পুত্র সোহেল মিয়া দক্ষিণ পানান গ্রামের বাবার বাড়িতে ভাই ও ভাইয়ের সন্ত্রাসীদের সাথে বাগবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তাদের মারমুখীভাব দেখে দোলনাহার তার ছেলে সোহেল কে নিয়ে পানান মধ্যপাড়া ঈদগাহ মাঠের দিকে চলে যায়। এসময় অভিযুক্ত রমিজ মিয়া (৪৮) এর হুকুমে অন্যান্য অভিযুক্ত মোশারফ হোসেন মুসা (২৬), আল-মামুন (৩২) মাহমুদ (২৯) ও রমিজ মিয়ার স্ত্রী ফরিদা আক্তার ধারালো দা, বটি, রামদা, লোহার রড, শাবল ইত্যাদি দেশীয় অস্ত্রাদী নিয়ে সন্ত্রাসী স্টাইলে মা-পুত্রের উপর হামলা চালায়। অভিযুক্তদের উপুর্যপুরি হামলায় মা-পুত্র গুরুতর আহত হয়। ঘটনার সময় তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন মা-পুত্রকে উদ্ধার করে গুরুতর আহতবস্থায় কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে দোলনাহারের স্বামী ইছব আলী (৬০) গত ২১/০৮/২০২২ ইং তারিখে জেলার হোসেনপুর থানায় ১৪৩ /৩২৩ /৩২৫ /৩২৬ /৩০৭ /৩৭৯ /১১৪/৫০৬ ধারায় মামলা দায়ের করেন।
শেষ খবর পাওয়া পর্যন্ত দোলনাহারের পুত্র সোহেল মিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana