মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:১৮ অপরাহ্ন

নারী নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মিজান গ্রেপ্তার, এলাকায় স্বস্তির জোয়ার

নারী নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মিজান গ্রেপ্তার, এলাকায় স্বস্তির জোয়ার

স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জ জেলা সদরের ৮নং মারিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের উত্তর মোল্লাপাড়া গ্রামের কৃষক মোঃ আঃ কাদিরের বড় ছেলে মো: মিজানুর রহমান মিজান ওরফে লম্পট মিজানকে গ্রেফতার করেছে র‌্যাব।
গত রোববার (১১ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।২য় স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেপ্তারি পরোয়ানার ভিত্তিতেই তাকে আটক করা হয়েছে। তাকে গ্রেপ্তারী পরোয়ানার ভিত্তেতে আটকের বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-১৪এর উপ-পরিচালক কম্পানি কমান্ডার মো: শাহরিয়ার মাহমুদ।
জানাযায়, ঝালকাঠি জেলার রাজাপুর থানার ভাতকাঠি এলাকার মুর্শেদ হাওলাদারের মেয়ে মাহিনুর আক্তারকে গোপনে বিয়ে করার পর থেকেই যৌতুকের টাকার জন্যে অমানবিক নির্যাতন করে যৌতুকলোভী স্বামী মিজান। পাষ- স্বামী মিজানের সীমাহীন মানসিক ও শারীরিক নির্যাতন থেকে রেহাই পেতে অবশেষে ঝালকাঠি জেলায় স্বামী মিজানের বিরুদ্ধে নির্যাতন ও যৌতুকের অভিযোগে মামলা করেন মাহিনুর আক্তার। সি.আর.মামলা নং-৩৭/২২, তারিখঃ ২৮/০২/২০২২ ইং । এই মামলায় স্বামী মিজানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর আবেদনও জানান স্ত্রী মাহিনুর। নির্যাতিত স্ত্রী মাহিনুরের অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় মিজানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে আদালত। ঝালকাঠি জেলার মেয়ে মাহিনুরের যৌতুক মামলার আসামি মিজানের গ্রেফতারি পরোয়ানা ও গ্রেফতারের বিষয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ নিশ্চিত করেছেন। তাছাড়াও, বর্তমানে মিজানের বিরুদ্ধে কিশোরগঞ্জ ও ঝালকাঠি জেলায় একাধিক ফৌজদারি মামলাও চলমান। এমতাবস্থায়, ভুক্তভোগীসহ উক্ত গ্রামবাসী এই ভয়ংকর অপরাধী মিজানের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন।
উল্লেখ্য, লম্পট মিজানের দীর্ঘদিনের অসামাজিক কার্যকলাপ নিয়ে গত ২৩ অক্টোবর ২০১৯ ইং তারিখে জনপ্রিয় অনলাইন দৈনিক তোলপাড় ২৪.কমে ‘কসমেটিক্স ব্যবসার আড়ালে নারীর দেহ-ব্যবসায়ী মিজানকে গ্রামবাসির গণধোলাই’ শিরোনামে প্রথমে একটি সংবাদ প্রকাশিত হয় ও পরে দৈনিক গৃহকোণ পত্রিকায় ‘যুবসমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করলো গ্রামবাসী’ শিরোনামে গত ৪ নভেম্বর ২০১৯ ইং তারিখে মিজানের বিরুদ্ধে আরো একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদ দু’টি মুহুর্তের মধ্যে ভাইরাল হওয়ায় নারীর দেহ-ব্যবসায়ী খ্যাত মিজানের বিরুদ্ধে দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে।
কিশোরগঞ্জ র‌্যাব-১৪এর উপ-পরিচালক কম্পানি কমান্ডার মো: শাহরিয়ার মাহমুদ  বলেন, ‘ ২য় স্ত্রী মাহিনুর ঝালকাঠি জেলা আদালতে নারী-নির্যাতন মামলায় গ্রেফতারির পরোয়ানা আবেদনের ভিত্তিতে ও নারী-নির্যাতনসহ বিভিন্ন অপকর্মের সত্যতা প্রমাণিত হওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana