বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:০৫ পূর্বাহ্ন

জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনের প্রার্থী ন্যান্সি

জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনের প্রার্থী ন্যান্সি

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

আসন্ন কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত-১ (কিশোরগঞ্জ সদর,হোসেনপুর ও পাকুন্দিয়া) নারী আসনে সদস্য পদে প্রার্থী  হয়েছেন ফৌজিয়া জলিল ন্যান্সি।

নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে তিনি তিন উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধিদের (ভোটার) সাথে দোয়া ও কুশল বিনিময় করে  যাচ্ছেন।

তিনি একাধারে  শিক্ষানুরাগী, জনপ্রতিনিধি, সমাজসেবক ও নারীর  অধিকার  রক্ষার জন্য  এলাকায়  ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছেন।  বিগত জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী আসন থেকে সদস্য পদে নির্বাচিত হয়ে ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তার পিতা অব: প্রাপ্ত ফ্লাইট ক্যাপটেন আ: জলিল তৎকালীন আগরতলা ষড়যন্ত্র মামলার আসামী হিসেবে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সাথে কারাভোগ করেন।  তিনি  ২০২২ সালে সরকারের কাছ থেকে  স্বাধীনতা পদক প্রাপ্ত হন।

জানতে চাইলে সংরক্ষিত নারী আসনের সদস্য প্রার্থী ফৌজিয়া জলিল ন্যান্সি বলেন, নির্বাচনে জয়ী হলে  নির্বাচনী এলাকার  বিগত সময়ের উন্নয়ন মূলক অসমাপ্ত কাজ দ্রুত সম্পন্ন এবং নারী শিক্ষা ও নারীর অধিকার রক্ষার জন্য কাজ করে যাব।

জেলা নির্বাচন অফিস জানায়, সংরক্ষিত-১ আসনের ( কিশোরগঞ্জ সদর,হোসেনপুর  ও পাকুন্দিয়া) নির্বাচিত জনপ্রতিনিধিদের তালিকা অনুযায়ী মোট ভোটার সংখ্যা ৩৮৬ জন। ভোট গ্রহণ করা হবে আগামী ১৭ অক্টোবর।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana