রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২০ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

কিশোরগঞ্জে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জ মডেল থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে।জনসাধারণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে রবিবার বিকালে থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আল আমিন হোসাইন।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ দাউদের সভাপতিত্বে ও ইন্সপেক্টর তদন্ত মোখলেছুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বৌলাই ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন,সদর থানা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম ভূইয়া, সাবেক ট্রাষ্টি লিপু রায়। এ সময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান মেম্বার, পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন হোসাইন মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।

তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana